মাদারীপুরে গুলিবিদ্ধ লাশ উদ্ধার

মাদারীপুর জেলা প্রতিনিধি, আরিফুর রহমান, ২০ জুলাই, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের হাসানকান্দি এলাকা থেকে রোববার সকালে উজ্জ্বল শেখ (৪৫) নামের এক ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে রাজৈর থানা পুলিশ। নিহত উজ্জ্বল গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননিখির ইউনিয়নের মহিষতলী গ্রামের আমির শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের হাসানকান্দি এলাকার একটি পুকুরপাড়ে অজ্ঞাত যুবকের রক্তাক্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহতের শরীরে গুলির চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে। এদিকে ডাকাতি করার সময় অন্তঃকোন্দলের জেরে গোলাগুলিতে উজ্জ্বল নিহত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। সে এলাকায় কুখ্যাত ডাকাত নামে পরিচিত।

মাদারীপুরের রাজৈর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, নিহত উজ্জলের নামে রাজৈর, মুকসুদপুর, লোহাগড়া থানাসহ দেশের বিভিন্ন থানায় ডাকাতি ও অস্ত্র আইনে ৭টি মামলা রয়েছে। লাশের অবস্থা দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ডাকাতি করার সময় অন্তঃকোন্দলের জেরে গোলাগুলিতে উজ্জ্বল নিহত হতে পারে। আমরা উজ্জ্বল নিহতের ঘটনা তদন্ত শুরু করে দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *