মাদারীপুরে করোনা উপসর্গ নিয়ে সেলুন মালিকের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ১১ জুন, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুর শহরের পাঠককান্দি এলাকার সেলুনের মালিক রঞ্জন কুমার শীল (৬০) নামে এক ব্যক্তি করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত সাড়ে ৮ টার দিকে মাদারীপুর সদর হাসপাতালে মৃত্যু বরণ করেন। এ তথ্য নিশ্চিত করেছেন সদর হাসপাতালের আরএমও ডা.অখিল সরকার।

স্থানীয় সূত্রে জানা গেছে, মারা যাওয়া সেলুনের মালিক রঞ্জন কুমার শীল গত ১০ দিন ধরে জর ও শাসকষ্টে ভুগছিলেন। মঙ্গলবার সকালে করোনা উপসর্গ নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন। করোনার নমুনা টেস্টের জন্য হাসপাতালে দেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতে হাসপাতালে মারা যান। তিনি দীর্ঘ প্রায় ৪০ বছর ধরে শহরের ইটেরপুল এলাকায় সেলুনের ব্যবসা করতেন। এ নিয়ে গত সাত দিনে মাদারীপুরে করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন ৫ জন।

সদর হাসপাতালের আরএমও ডা.অখিল সরকার বলেন, মারা যাওয়া ওই ব্যক্তি মঙ্গলবার সকালে করোনা উপসর্গ নিয়ে সদর হাসপাতালে ভর্তি হয়। তার জর, শাস কষ্ট, হার্টের সমস্যাসহ নানা ধরনের সমস্যা ছিল। করোনার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তার সৎকার কাজ সম্পন্ন করার জন্য পরিবারের সদস্যদের বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *