মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ২২ নভেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মহিষেরচর গ্রামে ১৯ নভেম্বর রাত আনুমানিক ১০ টায় অনিক মুন্সী ও লিয়ন মুন্সীর সাথে পূর্ব শত্রুতার জের ধরে দুপক্ষের মধ্যে সংঘর্ষ ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, তাল্লুক নামক এলাকায় গান শুনতে গিয়ে গেঞ্জাম হয়। আনুমানিক রাত ১০টার সময় অনিক ও সবুজ দক্ষিণকান্দি এলাকার কিছু লোকজন নিয়ে বাবুল মুন্সীর বাড়ীতে হামলা চালায়। এলাকার লোকজন ঘরের মধ্যে চিৎকার ও ঘর কোপানোর শব্দ শুনতে পায় বলে যানায়।

ভুক্তভুগী পরিবারের লিয়নের মা মনি বেগম (৩৫) বলেন, আমার ছেলে তাল্লুকে কোডাইমুন্সীর বাড়ীতে গান শুনতে যায়। সেখানে নাদিম মুন্সীর ছেলে অনিক এর সাথে আমার ছেলের কথা কাটাকাটি হয়। পরবর্তী বাড়ীতে এসে রাত ১০ টার দিকে আমার ঘরে রামদা ছেনদা দিয়ে এলোপাতারি টিনের বেড়া দরজা কোপাইয় শেষ করে দেয়।

আমি ভয়ে ঘর বের হয়ে নিরাপদ স্থানে যাই। পরে আমার ঘরে থাকা দুই লক্ষ টাকা ও আমার গলার চেইন নিয়া যায়। আমি নিরাপদ স্থানে যাবার পরে যখন সংঘর্ষ থেমে যায় পরবর্তীতে একই রাতে ভোর ৪টার পরে পুনরায় আবার ঘরে ঢুকে হামলা চালায়, সবুজ ও অনিক সহ তাহার বাহিনীরা। আমি এর সুষ্ঠ বিচার চাই।

এদিকে অনিক মুন্সীর মা রাজীয়া বেগম ও সবুজ মুন্সীর মা জানায়, সম্পূর্ণ মিথ্যা কথা বলেছে মনি বেগম । তাদের লোকজন আমাদের ঘর বাড়ি কোপাইছে ও দাঁ দিয়ে দরজা ও ভেলকি ভেঙ্গে ফেলেছে। এলাকার লোকজন এই ঘটনা জানে। আমরা এই সরজন্তের সুষ্ঠ বিচার চাই।

এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সওগাতুল আলম বলেন, মহিষেরচর উভয় পক্ষের মধ্যে বাড়িঘর ভাংচুরের কথা শুনেছি। এ বিষয়ে কেউ অভিযোগ দেয়নি তবে অভিযোগ দিলে আমরা আইনগত ব্যবস্থা নিবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *