মাদারীপুরে অবৈধভাবে গ্যাস সিলিন্ডার বিক্রির দায়ে ৫টি দোকানে জরিমানা

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ২৩ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুর শহরের পানিছত্র ও পৌরসভা সংলগ্ন বটতলা এলাকায় মঙ্গলবার দুপুরে অবৈধভাবে গ্যাস সিলিন্ডার বিক্রি ও মেয়াদ উত্তীর্ন খাদ্য, তেল বিক্রির দায়ে ৫টি দোকানে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত। এ সময় দোকানগুলোকে ৫টি মামলার মাধ্যমে ৯ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রে রেকসোনা খাতুন।

সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রে রেকসোনা খাতুন বলেন, মুদি দোকান, সিমেন্টের দোকানে গ্যাস সিলিন্ডার বিক্রি করা হচ্ছে। গ্যাস সিলিন্ডার বিক্রি করতে হলে লাইসেন্স থাকতে হয়, ফায়ার নির্বাপক যন্ত্র থাকতে হয়। অথচ শহরের মুদি দোকান, সিমেন্টের দোকানে অবৈধভাবে গ্যাস সিলিন্ডার বিক্রি করা হচ্ছে। সরকারি অনুমোদন ব্যতীত কেউ যাতে গ্যাস সিলিন্ডার বিক্রি না করে সে জন্য আমরা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়েছি। গ্যাস সিলিন্ডারের পাশাপাশি কিছু মুদি দোকানে মেয়াদ উত্তীর্ন খাদ্য সামগ্রী থাকার কারনে জরিমানা করা হয়েছে। ৫টি দোকানে অভিযান চালানো হয়েছে। আগামী এ অভিযান অব্যহত থাকবে।

In Russia modafinil is Schedule II controlled substance like cocaine and morphine. buy cialis Possession of few modafinil pills can lead to 3—10 years imprisonment.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *