মনোহরদীতে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত, আহত ১

নরসিংদী জেলা প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২৭ জানুয়ারি, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর মনোহরদীতে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক রফিক মিয়া (৪৫) নিহত হয়েছে গুরুতর আহত হয়েছে ১ জন।

রবিবার (২৬ জানুয়ারি) সকাল ৮টায় ঢাকা-কিশোরগঞ্জ সড়কের মনোহরদী বাসস্ট্যান্ডের উত্তর পাশে কোনাপাড়া নামক স্থানে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত রফিক মিয়া বড়চাপা ইউনিয়নের নোয়ানগর গ্রামের সাহাবুদ্দিনের পুত্র। এ ঘটনায় আহত মুকুল মিয়া (৩২) একই গ্রামের আলাউদ্দিনের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা এবং থানা সূত্রে জানা যায়, রবিবার সকাল ৮টায় রফিক মিয়া এবং মুকুল মিয়া মোটরসাইকেল যোগে বাড়ি থেকে মনোহরদীতে আসতেছিল। কোনাপাড়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রুতগ্রামী হাওর এক্সপ্রেস পরিবহন ঢাকা মেট্রো- ব ১৪-৪৫৩৭ একটি যাত্রীবাহিবাস মোটরসাইকেলটিকে চাপা দেয়।

এতে মোটরসাইকেল চালক রফিক মিয়া ও মুকুল মিয়া গুরুতর আহত হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে মোটরসাইকেল চালক রফিক মিয়াও মুকুল মিয়াকে উদ্ধার করে মনোহরদী সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রফিক মিয়াকে মৃত ঘোষণা করেনও মুকুল মিয়াকে উন্নত্য চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পেরন করে।

মনোহরদী থানার এসআই মাসুদ আলম খান বলেন, সংবাদ পেয়ে মনোহরদী সরকারি হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি এবং গাড়িটি ঘটনাস্থল থেকে আটক করি।

মনোহরদী থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন, নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী রিনা বেগম বাদী হয়ে মনোহরদী থানায় মামলা দায়ের করেন। জাহার মামলা নং-১৯ তারিখ ২৬/১/২০।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *