মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে ঢাকা কলেজ ছাত্রের লাশ উদ্ধার

মা আমি ডুব দিয়ে আসি বলে নদীতে নেমে আর আসা হলো না লাশ হয়ে ফিরলো ঢাকা কলেজের ছাত্র সোহেল

মনোহরদী (নরসিংদী) সংবাদদাতা, নাজমুল সাখাওয়াত হোসেন, ১০ আগস্ট, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আজ সোমবার সকালে মনোহরদী উপজেলায় ব্রহ্মপুত্রের শাখা নদী থেকে ঢাকা কলেজের ছাত্র সোহেলের (২০) লাশ উদ্ধার করেছে এলাকাবাসি। এলাকাবাসির নিকট থেকে জানাযায়, গত রবিবার উপজেলার চরমান্দালিয়া ইউনিয়নের পাশ দিয়ে বয়ে যাওয়া ব্রহ্মপুত্র নদীতে সাতার কাটতে গিয়ে ঢাকা কলেজের ছাত্র সোহেল নিখোজ হয়।

নিখোজ সোহেল (২০) ঢাকা কলেজে ভূগোল বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ও উপজেলার চরমান্দালিয়া ইঊনিয়নের মজিদপুর গ্রামের আবদুল কাদিরের ছেলে। ঈদের ছুটিতে আসা সোহেল গত রবিবার বন্ধুদের সাথে বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া ব্রহ্মপুত্র নদে সাতার কাটতে নামে। নদিতে স্রোত বেশী থাকায় সে নদীর মাঝখান থেকে পারে উঠতে পারেনি । সাথের বন্ধুরা বেশীদুর সাতার না কেটে পারে উঠে পড়ে। এসময় সোহেলকে স্রোতের তোড়ে ভাসিয়ে নিয়ে যায়।

রবিবিার রাত দশটা পর্যন্ত স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা খোজাখোজি করে নিখোজ ছাত্র সোহেলের সন্ধান করতে পারেনি। অবশেষে আজ সোমবার সকালে এলাকাবাসি নদীতে সোহেলের মরদেহ ভাসতে দেখে পরিবারের লোকজনকে খবর দেয় পরে পরিবারের লোকজন নদী থেকে সোহেলের লাশ উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *