মদ দিয়ে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন যুবক

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ০৫ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সুবর্ণচরে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের এক যুবককে মদের বোতল দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন জামসেদ উদ্দিন সোহাগ (৩৫) নামে এক যুবক। সে সুবর্ণচর উপজেলার হাজীপুরের ইসমাইল হাজীর বাড়ীর মৃত সাহাব উদ্দিনের ছেলে। শুক্রবার (৫ মার্চ) দুপুর ২টার দিকে আটককৃত ওই যুবককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

ভুক্তভোগী জহির জানান, গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে স্থানীয় সমিরহাট বাজারে সম্পত্তির বিরোধের জেরে প্রতিপক্ষ জহিরকে মদ দিয়ে ফাঁসাতে নাটক সাজিয়ে পুলিশকে খবর দেয় সোহাগ।
ওই সময় সোহাগ ও তাদের বাড়ির শামীম, এমপিয়া,আজাদ সমিরহাট বাজারে আমাকে পেছন থেকে ধরে একটি বাজারের ব্যাগ আমার হাতে ধরিয়ে দেয়। ওই ব্যাগে সাড়ে তিন লিটার মদ ছিল। পরে আমি মাদক ব্যবসা করে বলে লোকজন জড়ো করে আমাকে মারধর করে মাদকসহ পুলিশে সোপর্দ করার চেষ্টা সোহাগ। ঘটনাস্থলে গিয়ে পুলিশ ঘটনার সত্যতা না পেয়ে সোহাগকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকারোক্তি দেয়। পরে পুলিশ সোহাগের হেফাজত থেকে ৭ বোতল দেশীয় মদ উদ্ধার করে তাকে কারাগারে প্রেরণ করে।

চর জব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়াউল হক আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত জামসেদ আলম সোহাগকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *