ভোলার অপহৃত ব্যবসায়ী নোয়াখালীতে উদ্ধার, অস্ত্র জব্দ

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ২০ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ভোলা জেলার তমুজদ্দিন উপজেলার বালিয়াকান্দি গ্রামের ব্যবসায়ী হারুণ সিকাদারকে (৫৫) অপহরণের ২ দিন পর নোয়াখালীর হাতিয়া থেকে উদ্ধার করেছে কোস্টগার্ড।

সে ভোলা জেলার তমুজদ্দিন থানার বালিয়াকান্দি গ্রামের হেমায়েত উদ্দিন সিকদারের ছেলে এবং  পেশায় একজন মরিচ ব্যবসায়ী। এ ঘটনায় ভুক্তভোগীর ছোট ভাই গতকাল বৃহস্পতিবার তমুজদ্দিন থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করে ছিলেন।

বৃহস্পতিবার (২০ মে) সকাল ৮টার দিকে হাতিয়ার ঢালচর থেকে তাকে উদ্ধার করে হাতিয়া কোস্টগার্ড। এ সময় ঘটনাস্থল থেকে অপহরণকারীদের একটি পিস্তল জব্দ করে কোস্টগার্ড। তবে ওই সময় কোস্টগার্ডের অভিযান টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যায়।

কোস্টগার্ড জানায়, অপহৃত ব্যবসায়ী মো. হারুন সিকদার মরিচের ব্যবসা করে। সে ভোলা জেলার তমুজ্জিদ্দিন উপজেলা থেকে হাতিয়ার টাংকির খাল এলাকায় মরিচ বিক্রি করার জন্য তিন চার দিন পর পর আসে। গত (১৮ মে) বিকেল সাড়ে ৪টরি সময় অপহরণকারীরা তাকে হাতিয়ার টাংকির খাল এলাকা থেকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। তারপর বিকেল ৫টার দিকে তার ছোট ভাই নাসিম সিকদারের ফোনে কল করে অপহরণকারীরা জানায়, তোমার ভাই আমাদের কাছে আছে ১০লক্ষ টাকা দিলে তাকে ছেড়ে দেব। পরে পুনরায় কল দিয়ে ১০ লক্ষ টাকা পাঠানোর জন্য বলে এবং হুমকি ধামকি দেয়।

হাতিয়া কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট বিশ্বজিৎ বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপহরণকারীদের গ্রেপ্তারে চেষ্টা চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *