ভাতিজি কে ধর্ষনকারীর দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন

গাইবান্ধা প্রতিনিধি, একরামুল হক, ২৪ জুন, ২০২০ বিডি ক্রাইম নিউজ ২৪) : ভাতিজি কে ধর্ষনকারী শিক্ষক ইউনুস আলীকে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন।

ভাতিজি কে ধর্ষনকারী গাইবান্ধা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ইউনুস আলীকে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বুধবার (২৪জুন)  শহরের ডি বি রোডের আসাদুজ্জামান মার্কেটের সামনে ভুক্তভোগী ও সচেতন এলাকাবাসী (নওহাটী, তারাপুর সুন্দরগঞ্জ) এর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা মহিলা ফোরাম আহবায়ক ইসরাত জাহান লিপি, সদস্য সচিব নিলুফার ইয়াসমিন শিল্পী নির্যাতিতার বাবা, মা-দাদী, আত্মীয় আবুল কাশেম, সচেতন এলাকাবাসীর পক্ষে ইউনুস আলী, রুমন বসুনিয়া, সজিব প্রমুখ।

এসময় বক্তাগন বলেন, একজন শিক্ষক তিনি মানুষ গড়ার কারিগর আজ তার কাছে একজন কিশোরীও নিরাপদ নয়। তাহলে তার কাছে ছাত্রীদের নিরাপত্তা কোথায়? আজকে আমাদের সমাজে বিচার হীনতার কারনে খুন, ধর্ষন হচ্ছে। তাই অবিলম্বে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ধর্ষনকারী শিক্ষক ইউনুস আলীকে গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তি এবং সেই সাথে গাইবান্ধা সরকারি বালক উচ্চ বিদ্যালয় থেকে বহিষ্কার এর দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *