ভাতিজিকে ধর্ষণে ব্যর্থ হয়ে গোপনাঙ্গে নির্যাতন ; চাচার বিরুদ্ধে মামলা

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১১ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী সদরে চাচার বিরুদ্ধে ভাতিজিকে (২৫), ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে গোপানাঙ্গে নির্যাতন করার অভিযোগে থানায় মামলা হয়েছে। গতকাল শুক্রবার রাতে এ ঘটনায় অভিযুক্ত মো.জিয়াকে (৩০),আসামি করে ওই ভুক্তভোগী নিজেই বাদী হয়ে সুধারাম থানায় ধর্ষণ চেষ্টায় মামলা করেছে।

এর আগে, গত (৫ এপ্রিল) রাতে উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। অভিযুক্ত জিয়া ভিকটিমের সম্পর্কে চাচা হন এবং সে আন্ডারচর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কবির মাওলানা বাড়ির মো.ইউনুছের ছেলে।
শনিবার (১০ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহেদ উদ্দিন এ ঘটনায় মামলা হওয়ার সত্যতা স্বীকার করে বলেন, গৃহবধূকে ধর্ষণের চেষ্টার মামলা হয়েছে। তিনি আরো জানান, দু’পক্ষের মধ্যে জায়গা সম্পত্তি নিয়ে পূর্ব থেকে বিরোধ চলছে। ভুক্তভোগী বাদী হয়ে মামলা দিয়েছে। পুলিশ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।
গৃহবধূর স্বামী জানান, গৃহবধুর স্বামী কুমিল্লায় চাকুরী করেন। তিন সন্তান নিয়ে গৃহবধূ বাড়িতে থাকেন। ঘটনার দিন রাত আনুমানিক ১০ টার দিকে প্রাকৃতিক ডাকে সাড়া দিলে ঘরের বাহিরে গেলে আগে থেকে ওঁৎপেতে থাকা অভিযুক্ত জিয়া ভিকটিমের মুখ চেপে ধরে জোর পূর্বক ধষর্ণের চেষ্টা চালায়। এক পর্যায়ে ধর্ষণে ব্যর্থ হয়ে তার গোপনাঙ্গে হাত ডুকিয়ে দিয়ে নির্যাতন করে রক্তাক্ত করে বলে ভিকটিম জানান। পরে সে শৌরচিৎকার করলে বাড়ির লোকজন এগিয়ে আসলে অভিযুক্ত জিয়া পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *