বেগমগঞ্জে বিবস্ত্র করে নারী নির্যাতনের ঘটনায় ইউপি সদস্যকে অব্যাহতি

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ২৪ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বেগমগঞ্জের এশলাশপুর ইউনিয়নে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলায় দেলোয়ার বাহিনীর দেলোয়ারসহ ১৩ আসামির বিরুদ্ধে চার্জ গঠন করেছে আদালত। এ সময় অভিযোগ পত্রের অপর আসামি ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগ মেম্বারকে মামলা থেকে অব্যাহতির আদেশ দেয়।

বুধবার (২৪ মার্চ) দুপুরে শুনানী শেষে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক জয়নাল আবেদীন এ আদেশ দেন। এর আগে, ২০২০ সালের ১৪ ডিসেম্বর ১৪ আসামীর বিরুদ্ধে পিবিআই আদালতে অভিযোগপত্র দাখিল করেন। একই বছরের ৫ অক্টোবর নির্যাতিতা নারী বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি দায়ের করেন।

মামলার রাষ্ট্র পক্ষের আইনজীবী মামুনুর রশিদ লাভলু জানান, শুনানীকালে চার্জশীটভুক্ত আসামিদের মধ্যে ৯জন আদালতে উপস্থিত ছিলেন। অপর আসামিদের মধ্যে চারজন পলাতক রয়েছে।

উল্লেখ, নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের একটি ভিডিও গত বছরের ৪ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এর পরই তৎপর হয় আইন-শৃঙ্খলা বাহিনী। মামলা করেন নির্যাতিতা নারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *