বেগমগঞ্জে বাবার কোলে শিশুকে গুলি করে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৯ জুন, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় সন্ত্রাসীদের গুলিতে বাবার কোলে থাকা ৩ বছরের শিশু তাসফিয়া ওরফে জান্নাত হত্যা মামলার আসামি মইফুল ইসলাম (২৯) নামে আরেক আসামীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত মইফুল ইসলাম একই উপজেলার ১১নং দূর্গাপুর ইউনিয়নের লক্ষীনারায়নপুর গ্রামের তোফায়েল আহম্মদের ছেলে। বুধবার (২৯ জুন) দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

এর আগে,.বুধবার সকাল ১০টায় বেগমগঞ্জ উপজেলার হাজীপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে  গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) সাইফুল ইসলাম।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত মইফুল ইসলাম তাসফিয়া ওরপে জান্নাত হত্যাকান্ডের সাথে সরাসরি জড়িত ছিল। এর আগে গ্রেপ্তারকৃত আসামিদের জবানবন্দীতে তার নাম উঠে আসে। এ ঘটনায় নিহতের স্বজনেরা জান্নাত হত্যাকান্ডে জড়িত মইফুলসহ তাঁর সাঙ্গসাঙ্গদের ফাঁসি চেয়ে মানববন্ধন করে।

উল্লেখ্য,গত ১৩ এপ্রিল বিকেল ৫টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ১৪ নম্বর হাজীপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মালেকার বাপের দোকান এলাকায় সন্ত্রাসীদের গুলিতে বাবার কোলে থাকা ৩ বছর বয়সী শিশু তাসফিয়া ওরফে জান্নাত নিহত হয়। এ ঘটনায় শিশুটির বাবা আবু জাহেরও (৩৭) গুলিবিদ্ধ হন। এ ঘটনার একদিন পর বৃহস্পতিবার বিকেলে নিহত শিশুর খালু হুমায়ুন কবির বাদী হয়ে রিমনকে (২৫) কে প্রধান আসামি করে ১৭ জনের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে বেগমগঞ্জ, কোম্পানিগঞ্জ ও কবিরহাট উপজেলা থেকে ৪ জনকে গ্রেপ্তার করে। অন্যদিকে, র‌্যাব ৫ জনকে গ্রেপ্তার করে একই মামলায়। এখন পর্যন্ত ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *