বাদ “এশা” নিজ বাড়ীতে ডেপুটি স্পিকারের স্ত্রী দাফন সম্পন্ন করা হবে

গাইবান্ধা প্রতিনিধি, একরামুল হক, ২৬ মে, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার স্ত্রী আনোয়ারা রাব্বীর দাফন নিজ গ্রামের বাড়ী ভরতখালী ইউনিয়নের গটিয়া গ্রামে  মঙ্গলবার (২৬ মে) এশার নামাজের পরে অনুষ্টিত হবে ।

ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার ব্যাক্তিগত সহকারী মিজানুর রহমান মিজান বিডি ক্রাইম নিউজ টুয়েন্টিফোর ডট কমের সাংবাদিক একরামুল হককে  বিষয়টি নিশ্চিত করেছেন ।
তিনি আরোও জানান, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার স্ত্রী আনোয়ারা রাব্বীর মৃতদেহ বহনকরা গাড়ী সড়ক পথে গাইবান্ধার সাঘাটা উপজেলার উদ্দেশ্যে রওনা করা হয়েছে । মরহুমার জানাজা ও দাফন ডেপুটি স্পিকারের  গ্রামের বাড়ী সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের গটিয়া গ্রামে  এশার নামাজের পরে অনুমমানিক রাত সাড়ে ৮ টার দিকে অনুষ্টিত হবে ।
গত ১৮ মে গাইবান্ধা-৫ আসনের বিভিন্ন উপজেলায় ঈদ উপহার বিতরণ করতে যান সেখানকার সংসদ সদস্য ও ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগতে থাকা আনোয়ারা হঠাৎ অসুস্থ হয়ে পড়লে সেদিনই ঢাকায় ফেরেন ফজলে রাব্বী। প্রথমে তার স্ত্রীকে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ১৯ মে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে আনোয়ারাকে লাইফ সাপোর্টে (কৃত্রিম শ্বাস-প্রশ্বাসে) রাখা হয়েছিল। আজ সকালে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *