বঙ্গবন্ধুর কন্যা এই রাষ্টের সফল সরকার : শিল্পমন্ত্রী

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৭ নভেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : শিল্পমন্ত্রী এড.নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, বঙ্গবন্ধুর কন্যা এই রাষ্টের সফল সরকার, জননেত্রী শেখ হাসিনা একজন সফল রাষ্ট নায়ক, তিনি যে ভাবে কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধুর যে নীতি ছিল, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমাদের উন্নয়নধারা অব্যাহত রয়েছে। নরসিংদীর মনোহরদী সরকারি কলেজ কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের বক্তবে এসব কথা বলেন মন্ত্রী।

তিনি আরো বলেন, আমারা মাটিও মানুষেকে ভালোবাসি। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার যেমন গোপালগঞ্জ একটি ভালোবাসার জায়গা মনোহরদী বেলাব নরসিংদী একটি আমার তৃতীয় স্থান। আমি বিশ্বাস করি আপনাদের নিয়েই আমার পথ যাত্রা শুরু হয়ে ছিল আবারও সে ভাবে শেষ করতে চাই। মনোহরদী সরকারি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে ১৬ নভেম্বর শনিবার বিকেলে মনোহরদী সরকারি কলেজ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার শাফিয়া আক্তার শিমুর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিল্পমন্ত্রী এড.নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা শিক্ষা অফিসার মোঃ ইসমাইল হোসেন, নরসিংদী সরকারি কলেজের অধক্ষ্য হাবিবুর রহমান আকন্দ, মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু প্রিয়াষীস রায়, মতিউর রহমান অধ্যক্ষ শিবপুর শহিদ আসাদ কলেজ, মনোহরদী পৌর মেয়র মোঃ আমিনুর রশিদ সুজন, অধ্যক্ষ সাদেকুর রহমান সাদেক, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতিউর রহমান তারা, মোঃ গোলাম ফারুক অধ্যক্ষ মনোহরদী সরকারি কলেজ।

আরোও উপস্থিত ছিলেন, মনোহরদী থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান, ওসি তদন্ত আবুল কালাম আজাদ, মনোহরদী প্রেসক্লাবের সভাপতি নাজমুল সাখাওয়াত হোসেন বাবু প্রমুখ। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এদিকে সকালে মনোহরদী সরকারি কলেজ মাঠ থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কলেজ মাঠে এসে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *