বগুড়ায় স্কুল শিক্ষকের পরকিয়া, গোপনাঙ্গ কেটে খুন

বগুড়া প্রতিনিধি, এম নজরুল ইসলাম, ২০ এপ্রিল, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : পরকিয়ায় আসক্ত এক স্কুল শিক্ষককে কুপিয়ে ও গোপনাঙ্গ কেটে খুনের করার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে বগুড়ার আদমদীঘি উপজেলার ডুমুরী গ্রামের মধ্যপাড়ায় ঘটনাটি ঘটেছে । শুক্রবার সকালে নিহত শিক্ষকের লাশ উদ্ধার করা সহ এঘটনায় সম্পৃক্ত স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলার নসরতপুর ইউনিয়নের ডুমুরীগ্রাম গ্রামের মধ্যপাড়ার বাসিন্দা ওই গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশিদ (৫৭) শিক্ষকতার পাশাপাশি মাছ চাষ ব্যবসা করে আসছিল। গ্রামে থাকা তার পুকুরে চাষ করা মাছের খাদ্য দিতে প্রায়ই তার পুকুরে যেতেন। এর এক পর্যায়ে পুকুর পাশের বাসিন্দা কৃষক আব্দুর রাজ্জাকের স্ত্রী আফরোজা বেগমের সাথে গল্প করা থেকে শুরু হয় পরকিয়া।

দীর্ঘদিন ধরে পরকিয়া চলার সময় প্রায় বছর খানেক পুর্বে পাড়া-প্রতিবেশীরা তাদের হাতেনাতে ধরে ফেলেন। এনিয়ে গ্রাম্য শালিসে ওই শিক্ষকের তিন লাখ টাকা জরিমানা করে। এঘটনার পর কৃষক রাজ্জাক তার স্ত্রী আফরোজাকে নিজ আয়ত্বে রাখতে পারলেও শিক্ষক রশিদ পরনারীর লোভ সামলাতে পারেনি। ওই ঘটনার কিছু দিন পর থেকে সে ফের আফরোজাকে তার খপ্পড়ে ফেলার চেষ্টা করে আসছে। ঘটনাটি আফরোজা বেগম তার স্বামীকে অবহিত করে। এর থেকে রশিদ মাস্টারকে শায়েস্তা করার পরিকল্পনা করে।

নিহত রশিদের ভায়রা রেজাউল ইসলাম বলেন, রশিদ প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাত আটটার দিকে পুকুরে মাছের খাবার দিতে যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়। কিন্তু নির্দিষ্ট সময়ে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। শুক্রবার সকালে গ্রামবাসী ওই পুকুরের কিছু দুরে থাকা ভিটায় রশিদ মাস্টারের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

মৃতদেহ উদ্ধার করা এক গ্রাম পুলিশ জানায়, খুনিরা রশিদ মাস্টারের মুখমন্ডলে কুপিয়ে ও গোপনাঙ্গ কেটে খুন নিশ্চিত করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে পাঠিয়েছে।

শুক্রবার রাতে আদমদীঘি থানার অফিসার ওর্সি আবু সায়িদ মোঃ ওয়াহেদুজ্জামান জানান, এই খুনের ঘটনা পরকিয়ায় ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। পরকিয়া আসক্ত গৃহবধু আফরোজা বেগম ও তার স্বামী আব্দুর রাজ্জাককে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *