বগুড়ায় লাশবাহী অ্যাম্বুলেন্স-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২

বগুড়া প্রতিনিধি, এম নজরুল ইসলাম, ২৭ এপ্রিল, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪):  ঢাকা-বগুড়া মহাসড়কে লাশবাহী অ্যাম্বুলেন্স ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই হেলাপারসহ ২জন নিহত হয়েছে। দুর্ঘটনায় শিশু কন্যাসহ আরও ২জন আহত হয়েছেন। শুক্রবার দুপুর ১২টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার ঘোগা বটতলা এলাকার এক’শ গজ উত্তরে মহাসড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন অ্যাম্বুলেন্সের হেলপার। তবে তার পরিচয় জানা যায়নি। অন্যজন নওগাঁর বদলগাছী উপজেলার পারোরা গ্রামের মামুনুর রশিদ (৩৫)। তিনি ঢাকা মেডিকেল থেকে তার ভাইয়ের মৃতদেহ দাফনের উদ্দেশ্যে অ্যাম্বুলেন্সে নিয়ে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। শেরপুর থানার ওসি (তদন্ত) বুলবুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, ঢাকা মেডিকেল থেকে মরদেহ নিয়ে নওগাঁর উদ্দেশ্যে ছেড়ে আসা অ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো- ছ-৭১-২৫০৮) ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার ঘোগা বটতলা এলাকায় পৌঁছিলে বগুড়া থেকে ঢাকাগামী খালি ট্রাকের (ঢাকা মেট্রো- উ-১৪-২০২৮) মুখোমুখি সংঘর্ষ হয়।

কুন্দারহাট হাইওয়ে পুলিশের সার্জেন্ট আজিজুল ইসলাম জানান, লাশবাহী অ্যাম্বুলেন্স এবং ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সের হেলাপারসহ দুইজন নিহত ও নারী-শিশুসহ দুইজন আহত হন। নিহতদের থানায় এবং আহতদের শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *