ফরিদগঞ্জ চেয়ারম্যানের মায়ের কুলখানিতে দিপু মনি

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ১৯ ফেব্রুয়ারি, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, গন পরিষদের সাবেক সদস্য, মুক্তিযুদ্ধের সংগঠক এড. সিরাজুল ইসলামের সহধর্মিনী ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদরে চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমানের মায়ের কুলখানিতে বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রি ডা. দিপুমনি উপস্থিত থেকে দোয়ায় অংশগ্রহন করেন।

গত ১৮ ফেব্রুয়ারী শুক্রবার ফরিদগঞ্জের চরকুমিরার গ্রামের বাড়ীতে কুলখানি অনুষ্ঠানের আয়োজন ছিল। চাঁদপুর জেলার বিভিন্ন উপজেলা ও জেলা সদরের আওয়ামীলীগ, বিএনপিসহ সাংবাদিক, সরকারী কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন শ্রেনী পেশার লোক এ দোয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রি ও কেন্দ্রিয় আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক উপস্থিত সকলের সাথে এক কাতারে সামিল হয়ে দোয়ায় অংশ গ্রহন করেন।

আরও খবর:- 

ফরিদগঞ্জের সাবেক মেয়র মঞ্জিল’র বাবার স্মরণে কুলখানি দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ১৯ ফেব্রুয়ারি, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ফরিদগঞ্জে ঠিকাদার ও সমাজ সেবক মরহুম আব্দুল আলী পাটওয়ারীর স্বরনে কুলখানী ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে। ফরিদগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মঞ্জিল হোসেনসহ তার পরিবার পরিজনের আয়োজনে ১৯ ফেব্রæয়ারী শনিবার পৌরসভা সদরে মরহুমের নিজ বাড়িতে এ দোয়া মাহফিলের আয়োজন করেন।

এসময় পরিবারের পক্ষথেকে বিশেষ মুনাজাতের মধ্যদিয়ে মরহুম আব্দুল আলী পাটওয়ারী আত্মার শান্তি কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

দোয়া মাহফিলে অংশ নেন, হায়দারগঞ্জ দরবার শরীফের পীর ও চট্টগ্রাম আন্দরকিল্লা শাহী মসজীদের খতিব আওলাদে রাসূল আনোয়ার হোসেন তাহেরী আলজাবেরি আল-মাদানী, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র কেন্দ্রীয় নেতা সাইখুল হাদিস আল্লামা মুকবুল হোসেন, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, জাতীয়তা বাদী দল বিএনপির সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির নির্বাহী কমিটির সদস্য মোতাহার হোসেন পাটওয়ারী, শিল্পপতি ও বিএনপি নেতা আলহাজ্ব এম এ হান্নান, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামান ও সাধারণ সম্পাদক আ. ছোবহান লিটন ছাড়াও দল-মত নির্বিশেষে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *