ফরিদগঞ্জে ৭হাজার ৫০ পিচ ইয়াবাসহ নারী আটক

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ১০ আগস্ট, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ফরিদগঞ্জ উপজেলার চর দুঃখীয়া পশ্চিম ইউনিয়ন থেকে ৭ হাজার ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মোসাম্মৎ তামান্না বেগম (২৫) নামে এক গৃহবধুকে আটক করা হয়েছে। সে ওই ইউনিয়নের লড়াইরচর গ্রামের তফাদার বাড়ীর মো. রাসেল হোসেন (৩৬) এর স্ত্রী।

পুলিশ সূত্রে জানাগেছে, বুধবার (১০) আগষ্ট ভোররাতে মাদক বেচাকেনার খবর পেয়ে থানার ওসি’র নির্দেশে উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুল ইসলাম,মো. সেলিম মিয়া, একরামুল হক, বরকত উল্যাহ, নাঈম হোসেন, মো. আমজাদ হোসেনসহ একদল পুলিশ চর দুঃখীয়া পশ্চিম ইউনিয়নের লড়াইরচর গ্রামের তফাদার বাড়ীতে অভিযান পরিচালনা করে। এসময় তাদের বসতবিল্ডিং-এর বিতর থেকে ৭০হাজার ৫০ পিচ ইয়াব ট্যাবলেট জব্দকরে গৃহবধু মোসাম্মাৎ তামান্না বেগমকে আটক করা হয়। এসময় সুকৌশলে তার স্বামী রাসেল হোসেন পালিয়ে যায়।

আটককৃত গৃহবধু তামান্না ও তার স্বামী রাসেল দীর্ঘদিন যাবৎ মাদক কারবারের সাথে জড়িত বলে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা নিশ্চিত করেছে।

বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, আটককৃত তামান্না ও তার স্বামী (পলাতক) রাসেল’র বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আটককৃকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয় ও অপর আসামীকে আটকের চেষ্টা অব্যাহত আছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

আরও খবরঃ-

***ফরিদগঞ্জে বিদ্যুতায়িত হয়ে গৃহবধূর মৃত্যু***

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ১০ আগস্ট, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিন ইউনিয়নে বিদ্যুতায়িত হয়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার (১০) আগষ্ট সকাল ১১টার দিকে ওই ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া হাজী বাড়ীতে এ ঘটনা দুর্ঘটনা ঘটে। নিহত শাহিনা বেগম (৪৫) ওই গ্রামের নুরুল ইসলামের স্ত্রী।

জানা গেছে, ওইদিন শাহিনা বেগম বসতঘরের পাশে বিদ্যুতের তাঁরের উপর ভেজাকাপড় রোদে শুকাতে দেয়। এ সময় শর্ট সার্কিট থেকে ওই তারে বিদ্যুৎ প্রবাহিত হলে তিনি আটকে গিয়ে বিদ্যুতায়িত হন। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শাহিনাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিয়ে ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন জানান, খবরপেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *