ফরিদগঞ্জে ১ কেজি গাঁজাসহ কুমিল্লার দুই মাদক কারবারী গ্রেফতার

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ০৬ জানুয়ারি, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চাঁদপরের ফরিদগঞ্জে ১ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ।

গোপন সবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার ৫ জানুয়ারী বিকেলে উপজেলার মনতলা এলাকা থেকে থানার উপ পরিদর্শক নুরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে দুই মাদক ব্যবসায়ী আটক করতে সক্ষম হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো কুমিল্লা সদর দক্ষিণের আবুল কালামের ছেলে মাসুদ (২৮) আফতাব আলীর ছেলে রহিম (২৭) ফরিদগঞ্জ থানা পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করে আদালতে সোর্পদ করা হয়েছে।

আরও খবরঃ-

**ফরিদগঞ্জের দানবীর আলহাজ এম এ হান্নান এবারও শীতার্থদের পাশে**

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ০৬ জানুয়ারি, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : শীত, ঈদ বা পূজা সব সময়ই ফরিদগঞ্জের অসহায় গরীব আর কর্মহীন মানুয়ের পাশে এস দাড়ান গরীবের বন্ধু নামে খ্যাত ফরিদগঞ্জের আলহাজ এম এ হান্নান। নীজ অর্থায়নে তিন হাজার সোয়েটার, সাতশত গরম মাংকি টুপি ও মার্কেন্টাইল ব্যাঙ্কের উদ্যোগে এক হাজার কম্বল বিতরন করেন। গত তিনদিন নিজে উপস্থিত থেকে ফরিদগহ্জে অসহায় শীতার্থদের মাঝে এম এ হান্নান এ সামগ্রী বিতরন করেন। সর্বশেষ গতকাল ফরিদগঞ্জ প্রেসক্লাবের মাধ্যমে কম্বল বিতরন করেন।

এম হান্নান বলেন, আমার যা কিছু অর্জন আল্লাহর ইচ্ছায় হয়েছে। এর কোন কিছুই কবরে নিয়ে যেতে পারবো না। অসহায় আর গরীবের হক আল্লাহপাক বাধ্যতামুলক করে দিয়েছেন। হয়ত কখনও কখনও ইচ্ছার বিরুদ্ধে ভ‚লত্রটি হতে পারে। কিন্তু সাধ্যমতে চেষ্টা করে যাচ্ছি সাহয্যের হাত বাড়াতে। আমি সাহায্য করার সময় ভাবি না কে কোন দলের, বরাবরই ভাবি আমরা মানুষ। সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমার উদ্দেশ্যে বা সাহয্য সহযোগিতা নিয়ে বাড়িয়ে লিখবেন না তাহলে মুল উদ্দেশ্য ব্যহত হয়। আমি ফরিদগঞ্জবাসীর দোয়া চাই। বরাবরই যেন উপজেলাবাসীর সেবা করতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *