ফরিদগঞ্জে হত্যা মামলার আসামীসহ আটক-১১

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ১১ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চাঁদপুরের ফরিদগঞ্জে পৃথক অভিযান পরিচালনা করে বিভিন্ন মামলার ১১ আসামীকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ।

১১ জুলাই রোববার রাতে ফরিদগঞ্জ থানার এএসআই মোঃ জামশেদ মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার মূল পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর পরোয়ানাভুক্ত (হত্যা মামলা নং-০৮, ৫/৭/২০১৯, ধারা-৩০২/৩৪ পেনাল কোড) এর আসামী মোঃ সালাউদ্দিন তফাদার (২৪)কে আটক করে। এএসআই মোঃ আমির হোসেন উপজেলার দেইচর এলাকায় অভিযান পরিচালনা করে সি-আর মামলার আসামী হোসেন খাঁন, এসআই মোঃ নাছির আহাম্মদ সঙ্গীয় ফোর্সসহ ডিএমপি, ঢাকা’র তেজগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলার আসামী মোহাম্মদ হোসেন (৩৮), এসআই আনোয়ার হোসেন উপজেলার মদনা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলার আসামী ফরিদ গাজী ওরফে (জামাই) ফরিদ (২৫)কে গ্রেফতার করে।

অন্যদিকে এএসআই মোঃ শফিক মিয়া সঙ্গীয় ফোর্সসহ উপজেলার আলোনিয়া এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মাললার ৬ মাসের দন্ডপ্রাপ্ত ও ১ হ্জাার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ মাসের বিনাশ্রম কারাদন্ড আসামী মোঃ মজিব উল্যাহ ভুইয়াকে আটক করে এবং প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে এসআই আবদুল কুদ্দুস সঙ্গীয় ফোর্সসহ উপজেলার ১৫নং রূপসা ইউনিয়নের বারোপাইকা এলাকায় অভিযান পরিচালনা করে জাহাঙ্গীর(৩২), মোঃ ইউনুছ(৩৩), মোঃ ইকবাল হোসেন(২৫), মোঃ জহির(৩২), মোঃ রিয়াদ হোসেন(২৭), পিন্টু (২২)কে আটক করে জুয়া আইনে আটক করো হয়।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, নিয়মিত মামলায় ২, জি-আর মামলার ১, সাজা মামলার ১, সি-আর মামলার ১ ও জুয়া আইনে ৬ জনসহ মোট ১১ জনকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *