ফরিদগঞ্জে শিক্ষার্থী ধর্ষনের ঘটনায়, আটক-৪

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ১১ জানুয়ারী, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ফরিদগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক মহিলাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। ৯ জানুয়ারী রোববার দিবাগত রাতে ফরিদগঞ্জ উপজেলায় ও কুমিল্লায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আটককৃদের বিরুদ্ধে ধর্ষণ ও পর্ণগ্রাফি আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। পুলিশের বিশেষ নজরদারীতে ধর্ষনের মুল আসামী শিমুলকে ১১জানুয়ারী চাঁদপুর ল টার্মিনাল থেকে গ্রেফতার করা হয়।

রবিবার দুপুরে দশম শ্রেনীতে পড়ুয়া ওই শিক্ষার্থী স্কুল থেকে তার বাড়ীতে যাওয়ার পথে অভিযুক্ত কথিত যুবলীগ নেতা শিমুল মিজি (২৪), তার দুই বন্ধু ইজাজা হোসেন (২৩) ও সাব্বির হোসেন (২৪) ওই শিক্ষার্থীকে জোর পূর্বক তুলে নিয়ে জনৈক লিপি বেগমের বাড়ীতে নিয়ে লিপি বেগমের সহায়তায় ধর্ষন করে, এ সময় লিপি বেগম ধর্ষণের ঘটনাটি মোবাইল ফোনে ভিডিও ধারণ করে ব্ল্যাক মেইলের উদ্দেশ্যে। পরে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী বাড়িতে গিয়ে পরিবারকে জানালে তার মা বাদী হয়ে ঘটনার দিনই ফরিদগঞ্জ থানায় বিচার প্রার্থনা করে লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগটির সত্যতা নিশ্চিত করে ধর্ষন ও পর্ণগ্রাফি আইনে মামলা রুজু করে থানা পুলিশ। একই রাতে ওসির নির্দেশে পুলিশ পরিদর্শক (তদন্ত) বাহার মিয়ার নেতৃত্বে লিপি বেগমকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যমতে আরেকটি অভিযান পরিচালনা করে কুমিল্লার নিমশার এলাকা থেকে ইজাজা হোসেন ও সাব্বির হোসেনকে আটক করতে সক্ষম হলেও প্রধান আসামী পলাতক ছিল।

১১জানুয়ারী মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ফরিদগঞ্জ থানার ওসি’র নেতৃত্বে এস আই নুরুল অইসলামসহ সঙ্গীয় ফোস নিয়ে মুল অপরাধী শিমুলকে চাঁদপুরের ল টার্মিনাল থেকে গ্রেফতার করে।

আটকের বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, আমাদের ঐকান্তিক প্রচেষ্টায় মামলার সকল আসামীকে খুব দ্রুত গ্রেফতার করতে পেরেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *