ফরিদগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ০৪ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চাঁদপুরের ফরিদগে মো. সোহাগ গাজী (৩০) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার ১৫নং রূপসা উত্তর ইউনিয়নে পাড়াগাব্দের গাাঁও গাজী বাড়ী থেকে শনিবার দিবাগত সে আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে।

৪ জুলাই রোববার ওই যুবকের বসতঘরের পাশে একটি আমগাছ থেকে তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। মো. সোহাগ গাজী পাড়াগাব্দেরগ্রামের গাাঁও গাজী বাড়ীর আব্দুল খালেকের বড় ছেলে।

সরেজমিনে জানা যায়, প্রতিদিনের ন্যায় সোহাগ রাতের খাবার খেয়ে নিজের ঘরে ঘুমিয়ে পড়ে, সকালে সোহাগের মা রহিমা বেগম ঘুম থেকে উঠে দেখে ছেলে ঘরের পাশে একটি আমগাছের সাথে ঝুলে আছে। এসময় সোহাগের মায়ের আত্মচিৎকারে বাড়ির ও প্রতিবেশীরা এসে পুলিশকে খবর দেয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, একটি আম গাছ থেকে গলায় শাড়ি দিয়ে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় সোহাগের লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য তাঁর লাশ চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। সেহাগের অস্বাভাবিক মৃত্যুতে ফরিদগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *