ফরিদগঞ্জে নির্বাচনত্তোর আইন শৃঙ্খলা সভা

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ২৭ ডিসেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আগামী ৫ জানুয়ারী ফরিদগঞ্জে অনুষ্ঠিত হবে ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন। ফরিদগঞ্জ পৌরসভা, ৮নং পাইকপাড়া ও ১৪ নং ফরিদগঞ্জ(দঃ) ইউনিয়ন ছাড়া বাকী ১৩টি ইউনিয়নে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে ২৭ ডিসেম্ভর সোমবার ফরিদগঞ্জ উপজেলা পরিষদে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়।

সোমবার সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলি হরি’র সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, সহকারী কমিশনার(ভ‚মি), থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয়, প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, উপজেলার সকল বিভাগের কর্মকর্তাগন, ইউনিয়ন পরিষদের সচীবগন নির্বাচন নিয়ে মতামত এবং আইন শৃঙ্খলা বিষয়ে বক্তব্য রাখেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান বলেন, সরকার প্রধান এবং নির্বাচন কমিশন দেশব্যপী যে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে তা অবাধ এবং নিরপেক্ষ হওয়ার নির্দেশ দিয়েছেন। যে সকল উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ফলাফলই তার প্রমান করছে। সরকারী কর্মকর্তা ও নির্বাচনে দায়িত্বপালনকারীদের উদ্দেশ্যে বলেন, অতি উৎসাহী হয়ে বা বিশেষ কোন সুযোগ নিয়ে কারো পক্ষে বাড়তী কোন কাজ যেন কেউ না করে।

ইতিমধ্যে কয়েকটি উপজেলায় কিছু কিছু সহিংস ঘটনা এবং একজন প্রার্থীর ঘরে দুবৃত্তরা অগ্নি সংযোগ করেছে, ২ নং বালিথুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীর অফিস ভাংচুরসহ বেশ কিছু অপ্রিতিকর ঘটনা ঘটেছে, এমনকি প্রার্থীকে নির্বাচন উপলক্ষে এলাকায় আসতে দিচ্ছে একটি চক্র এগুরি কঠোরভাবে নিয়ন্ত্রন এবং অবাধ নিরপেক্ষ নির্বাচনের মাট তৈরী করার জন্য উপজেলা ও থানা প্রশাসনের প্রতি অনুরোধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *