ফরিদগঞ্জে দুই গৃহবধুর আত্মহত্যা

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ৩০ আগস্ট, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ফরিদগঞ্জে দুই সন্তানের জননীসহ দুই গৃহবধুর আত্মহত্যার ঘটেছে। মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ২৯ আগস্ট রবিবার রাতে উপজেলার ১নং বালিথুবা ইউনিয়নের সেকদিরামপুর গ্রামের গৃহবধু ফারজানা আক্তার (২৬) ও একই রাতে ১১নং চরদু:খিয়া ইউনিয়নের আলোনিয়া গ্রামের রুনা আক্তার ফাতেমা (১৭) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে।

সংবাদ পেয়ে থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ ঘটায় চাঁদপুর সদর থানা ও ফরিদগঞ্জ থানায় পৃথক দু‘টি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পরিবারিক ও পুলিশ সূত্রে জানায়, ১নং বালিথুবা ইউনিয়নের সেকদি গ্রামের ইসমাইল হোসেন স্ত্রী ফারজানা গলায় ফাঁস দিলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়েগেলে কর্তব্যরত চিকিৎসক ডা. রায়হান মোহাম্মদ ওমর ফারুক তাকে মৃত ঘোষনা করেন। ফারজানার পরিবারের পক্ষ থেকে জানানো হয়,সে দুই সন্তানেন জননী ও সে দীর্ঘদিন মানুষিক সমস্যায় ভোগছিলেন।

অপরদিকে ১১নং চর দু:খিয়া ইউনিয়নের আলোনিয়া গ্রামের বাবুল বরকন্দাজের মেয়ে রুমা আক্তার ফাতেমা (১৭) বাড়ির পাশের্^ একটি পেয়ারা গাছের সাথে ওড়না প্যাচানো ঝুলন্ত অবস্থা থেকে তার মৃত দেহ উদ্ধার করা হয়।

থানার ডিউটি অফিসার মোশারফ হোসেন জানায়, আলোনিয়ার আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে। এদিকে এলাকার ফারজানার আত্মহত্যার বিষয় জানতে চাইলে তিনি বলেন, চাঁদপুর সদর থানা পুলিশ ফারজানার বিষয়ে আমাদের কাছ থেকে তথ্য নিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *