ফরিদগঞ্জে তুচ্ছ ঘটনায় দুই পরিবারে মারামারি, আহত-১

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ১২ জুন, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : জেলার ফরিদগঞ্জে বকেয়া বিদ্যুৎ বিল নিয়ে দুই ভাইয়ের পরিবারের মধ্যে বাক বিতন্ডতা, এক পর্যায়ে মারামারি হয়। যাতে এক পক্ষ দেশিয় অস্ত্র দিয়ে মাথায় বারবার আঘাত করলে একজন মারাত্মক আহত হয়ে অজ্ঞান হয়ে যায়। ঘটনাটি গত ১১ জুন শুক্রবার বিকালের পর সংঘটিত হয়।

সরেজমিনে গেলে প্রত্যক্ষদর্শিরা জানায়, উপজেলার ৯নং গোবিন্দপুর ইউনিয়নের নয়ারহাট এলাকার সিরাজ বেপারী বড় ছেলে গফুর বেপারী (৩৫) ও ছোট ছেলে মিলন বেপারীর (৩৩) পরিবারে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকতো। বড়ভাই গফুর ছোট ভাই মিলনের নামীয় মিটার থেকে সাব সংযোগ নিয়ে বিদ্যুৎ ব্যবহার কররেও বিল পরিশোধ করতে চাইতো না।

ইতিমধ্যে ৭মাসের বকেয়া বিল চাইতে গেলে গফুর ও তার স্ত্রী সুমি আক্তার(৩০) মিলন ও তার স্ত্রী মালা আক্তারের(২৮) সাথে খারাপ আচরন করে। বাক বিতন্ডতার এক পর্যায়ে গফুর হাতের কাছে থাকা মাটি কাটা বেলচা দিয়ে মিলনের স্ত্রী মালা আক্তারের মাথায় উপর্যপুরি আঘাত করতে থাকলে মাথা ফেটে ও খেতলে গিয়ে মারাত্মক জখম হয়। এত রক্তক্ষরন শুরু হয় এবং মালা অজ্ঞান হয়ে মাটিয়ে লুটিয়ে পড়ে।

উপস্থিত আত্মিয়স্বজন তাকে উদ্দার করে চিকিৎসার উদ্দেশ্যে তাৎক্ষনিক চাঁদপুর সদর হাসপাতালে নিলে চিকিসকগন মাথায় ২০টি এবং হাতে ৬টি সেলাই দিয়ে চিকিৎসাধীন অবস্থায় জ্ঞান ফিরে আসে। তবে কর্তব্যরত ডাক্তার বলছেন অতিরিক্ত ক্ষরনের কারনে কিছুটা ঝুকিতে রয়েছে। গফুরের সাতে ফোনে আলাপের চেষ্টা করেও মোবাইল ফোন বন্ধ থাকায় যোগাযোগ সম্ভব হয়নি।

৯নং ইউনিয়র পরিষদের সদস্য আব্দুস সাত্তার বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উপস্থিত লোকজনের কাছে বিস্তারত জেনেছি। বিষয়টি মর্মান্তিক ও লজ্জাজনকও বটে। তদন্তপূর্বক এর সুষ্ঠ বিচার করে অপরাধিকে শাস্তির আওতায় আনার জন্য প্রশাসনের দৃষ্টি কামনা করছি।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদ হোসেন জানান, আমরা অভিযোগ পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি। উপস্থিত লোকজনের বয়ান সংগ্রহ করা হয়েছে। ইতিমধ্যে মামলাও হয়েছে। আসামী গফুর ও তার পরিবার ঘরে তালা মেরে পালিয়ে গেছে। আমরা চেষ্টা করছি এবং তৎপর রয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *