ফরিদগঞ্জে টাকা না দেওয়ায়, কিশোরের আত্মহত্যা

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ০২ জুন, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : জেলার ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ফরহাদ (১৬) নামের এক কিশোরের ফাঁস দেওয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ জুন) বিকেলে তার মরদেহ উদ্ধার করা হয়। ফরিদগঞ্জ পৌর এলাকার মধ্য কেরোয়া গ্রামের পাটওয়ারী বাড়ীর আমিন উল্যার ছোট ছেলে সে।

আত্মহত্যা করা কিশোর ফরহাদের বোন রহিমা বেগম জানান, তার ভাই প্রাত্যহিক দিন মজুরের কাজ করত, গত কয়েকদিন সে কাজে যেত না। পরিবারের কাছ থেকে টাকা নিয়ে চলত, ঘটনার দিন সকালে ফরহাদ আমার কাছ থেকে ৫০ টাকা চাইলে আমি দেইনি। কারন টাকা নিয়ে সে ধুমপান করে। টাকা না দেওয়ার কারনে সে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়, কিছুক্ষনপর আমরা ঘরে গিয়ে দেখি সে গলায় ওড়ঁনা পেচিয়ে ফাঁস দিয়েছে। এসময় আমাদের ডাক চিৎকারে বাড়ির লোকজন আসলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

বিষয়টি নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র আবাসিক চিকিৎসক ডা.কামরুল হাসান বলেন, দুপুর আনুমানিক ২টার সময় ফরহাদ নামের ওই কিশোরকে হাসপাতালে নিয়ে আসলে আমরা পরীক্ষা করে তাকে মৃত পেয়েছি, পরবর্তিতে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ নিয়ে যায়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে আমরা ফরহাদ নামে ওই কিশোরের মরদেহ উদ্ধার করি। বিষয়টি নিয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *