ফরিদগঞ্জে ছাত্রী ধর্ষণের শিকার

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ০৯ জানুয়ারী, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : স্কুল থেকে বাড়ি ফেরার পথে ১০ শ্রেণির এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ হয়েছে। ধর্ষণের ঘটনা ভিডিও করে তাকে ব্ল্যাক মেইল করার চেষ্টা করা হচ্ছিল।

এ ব্যাপারে রোববার (৯ জানুুয়ারী) ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে বিকটিমের মা। রোববার সকালে এ ঘটনাটি ঘটে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পুর্ব ইউনিয়নে।

অভিযোগে প্রকাশ, ১০ শ্রেনির ওই শিক্ষার্থী উপজেলার আষ্টা মহামায়া উচ্চ বিদ্যালয় থেকে রোববার বাড়ি ফেরার পথে কথিত যুবলীগ নেতা শিমুল (২২), এজাজ (২০), সাব্বির (২১) সহ কয়েক জন বখাটে রাস্তার পাশে ভোটাল গ্রামের ফারুকের ঘরে মেয়েটিকে তুলে নিয়ে জোর পুর্বক ধর্ষণ করে। এসময় ফারুকের স্ত্রী লিপি বেগম ধর্ষণের ভিডিও ধারণ করে।

এক পর্যায়ে ছাত্রী কোন রকমে ছাড়া পেয়ে বাড়িতে এসে অভিবাবকদের জানালে সন্ধ্যায় তার মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করে। ইতিমধ্যে মামলা না নেয়ার জন্য প্রভাবশালী মহল জোর তদবির চালালেও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দায়িত্বে অটল থেকে অভিযোগ রাখেন।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদ হোসেন জানান, আমরা অভিযোগ পেয়েছি। দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *