ফরিদগঞ্জে ইয়াবাসহ দুই আসামী আটক

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ১৬ আগস্ট ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চাঁদপুরের ফরিদগঞ্জে ১’শ ৫ পিস ইয়াবাসহ তিন জি-আর মামলার আসামী চিহ্নিত মাদক ব্যবসায়ী গিয়াস উদ্দিন ও ফরিদগহ্জ সদর থেকে মোঃ রাকিব হোসেন কে আটক চাঁদপুর জেল হাজতে প্রেরন করেছে পুলিশ।

১৫ আগষ্ট রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নির্দেশে এস আই মোঃ নুরুল ইসলাম, এএসআই সিকদার হাসিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের সাচনমেঘ এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মজুমদার বাড়ির আবুল কাশেম মজুমদারের ছেলে তিনটি জি-আর মামলার পরোয়ানাভুক্ত আসামী ও পুলিশের তালিকভুক্তা মাদক ব্যবসায়ী মো: গিয়াস উদ্দিন মজুমদার (৩২) কে ১’শ ৫ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।

থানা পুলিশ জানায়, মাদক ব্যবসায়ী গিয়াস উদ্দিন মজুমদার উপজেলার উত্তর পূর্বাঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী। সে খুব চতুর ও ধূর্ত। এর আগে তাকে একাধিকবার মাদকসহ আটক করা হয় এবারও দীর্ঘ প্রচেষ্টার পর পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়।

অন্যদিকে ফরিদগঞ্জ সদরের পৌর এলাকার ওয়াপদা সংলগ্ন কবির ডিপার্টমেন্টাল স্টোরে ১১ ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। একইদিন আগষ্ট রাতে, এ এসআই ইকবাল সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে পাটওয়ারী বাড়ীর মোঃ আলী হোসেন পাটওয়ারীর ছেলে মাদক ব্যবসায়ী মোঃ রকিব হোসেন (২৫) কে ১১ পিস ইয়াবাসহ আটক করে।এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, উভয় সম্পর্কে আমাদের কাছে মাদক বিক্রির বিষয়ে অভিযোগ রয়েছে। আটকের পর মামলা দিয়ে চাঁদপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *