ফরিদগঞ্জে ইউপি নির্বাচনে বিভিন্ন এলাকায় সহিংস ঘটনা

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ২০ ডিসেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪): আগামী ৫ জানুয়ারীর ৫ম ধাপে নির্বাচনকে সামনে রেখে গত রোববার (১৯ ডিসেম্বর) মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন ছিল। প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে ৩২জন প্রার্থী এবং সাধারণ সদস্য পদের ১৮জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে।

ফলে আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে ৭৩জন, সংরক্ষিত আসনের ১২৪জন এবং সাধারণ আসনে ৪৯৬ জন প্রার্থীসহ মোট ৬৯৩জন প্রার্থী নির্বাচনী প্রতিদ্বন্ধিতা করবেন।

গতকাল ২০ডিসেম্বর প্রার্থীদের মাঝে মার্কা প্রদান করা হয়। ১৩টি ইউনিয়নের হাজার হাজার লোকের উপস্থিতি ফরিদগঞ্জে এক অভূতপূর্ব দৃশ্যের অবতারনা হয়। প্রার্থীদের সমর্থনে রং বেরং এর পোষাক আর বাদ্যযন্ত্রের সাথে মিছিলে মিছিলে সয়লাব হয় ফরিদগঞ্জ উপজেলা সদর।

মার্কা প্রদানের দিনেই ২নং বালিথুবা পূর্ব এবং ১৬নং রুপসা ইউনিয়নের প্রতিদন্ধি প্রার্থীর সমর্থকদের মাঝে বাকবিতন্ডতার এক পর্যায়ে মারামারি এবং থানায় অভিযোগ করা হয়।

এদিকে ৫নং গুপ্টি পুর্ব ইউনিয়নের সংরক্ষিত আসন ২নং ওয়ার্ডের দুই প্রার্থীর মধ্যে বয়স জনিত কারণে একজনের মনোনয়ন বাতিল হওয়ায় রিটানিং অফিসার একমাত্র প্রার্থী হিসেবে পলী রানী চৌধুরীকে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ঘোষনা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *