ফরিদগঞ্জে ইউনিয়ন পরিষদে তালা ঝুলিয়েছে যুবলীগ নেতা

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ১৩ অক্টোবর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : বিভিন্ন অনিয়ম আর দুর্নিতীর অযুহাতে ফরিদগঞ্জের ৮ নং পাইকপাড়া(দঃ) ইউনিয়ন পরিষদে তালা ঝুলিয়েছে উপজেলা যুবলীগ নেতা অপু। ১২ অক্টোবর মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

সন্ধ্যায় বিশ্বস্ত সূত্রে সংবাদের ভিত্তিতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত বিএসসি এর নিকট জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এটি নিতান্তই দলীয় ব্যাপার আমি যোগাযোগ করছি বিষয়টি মিমাংশার জন্য।

এদিকে একই বিষয়ে ইউনিয়ন পরিষদের সচীব মীর সিদ্দিক জানায়, আনুমানিক দুপুর দেয়টায় যুবলীগ নেতা পরিষদে এসে চেয়ারম্যান মহোদয়কে না পেয়ে ক্ষিপ্ত হয় এবং উত্তেজিত হয়ে এক পর্যায়ে চেয়ারম্যান মহোদয় এবং আমার রুমে তালা ঝুলিয়ে দেয়। দ্বায়িত্বের খাতিরে আমি উপজেলা সদরে গিয়ে তাৎক্ষনিক উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয় শিউলি হরি কে বিষয়টি অবহীত করি এবং উনার নির্দেশে ইউনিয়ন পরিষদের মুল্যবান ডকুমেন্টেস্ এর নিরাপত্তার জন্য গ্রাম পুলিশ দিয়ে পাহারার ব্যবস্থা করি। অবশ্য সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ চেয়ারম্যান সাহেবের সাতে সমোঝতার ভিত্তিতে তালা খুলে দেয় যুবলীগ নেতা মোদাস্বের শেখ অপু।

সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলি হরি বিষয় সম্পর্কে বলেন, আমি তালা ঝুলাণোর বিষয়টি জেনেছি এবং আমার উর্ধতন কর্তৃপক্ষ ডিডিএলজি স্যারকে এ বিষয়ে অবহীত করেছি।

সন্ত্রাসী হামলার স্বীকার হতে পারে এমন ভয়ে স্থানীয় বাসিন্দাদের একাধিক লোক নাম প্রকাশ না করার শর্তে বলেন, এটা সত্যি যে, চেয়ারম্যান সাহেব পরিষদের ব্যাপারে উদাসীন এবং ইউনিয়নবাসী কাঙ্খিত সেবা থেকে বি ত আবার একই সাথে এলাকায় মাদকের সকল কর্মকান্ড চলছে দেদারছে।

উল্লেখিত যুবলীগ নেতা কয়েকমাস পূর্বে ইউনিয়ন পরিষদের তিনবারের সাবেক সদস্য ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল খালেক কে প্রকাশ্যে শারিরীক নির্যাতন করলেও এর কোন সুরাহা হয়নি। সাবেক সদস্য আব্দুল কালেকের বক্তব্য নিতে একাধীকবার মুঠো ফোনে চেষ্টা তরেও তাকে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *