প্রেম প্রস্তাব প্রত্যাখ্যানে অপহরণ মহেশপুরের অপহৃত স্কুল ছাত্রী কুষ্টিয়ার উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি, মোঃ জাহিদুর রহমান তারিক, ২১ মার্চ ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : ঝিনাইদহ শহরের পায়রা চত্ত¡র থেকে অপহৃত জেবিন ইসরাত জামান তুলনা (১৩) নামের এক শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা সরকারী কলেজের সামনে থেকে তাকে উদ্ধার করে আমলা পুলিশ ক্যাম্পের এএসআই আলী ইমরান। ইসরাত জামান ঝিনাইদহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্রী ও মহেশপুর উপজেলার সামন্তা গ্রামের ওয়াহিদুজ্জামানের মেয়ে।

তুলনা জানায়, বেলা ৩টার দিকে ঝিনাইদহ শহরের পায়রা চত্ত¡র থেকে মাগুরা পলিটেকনিকের শিক্ষার্থী সুমন, ঝিনাইদহ বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী ছুম্মা, সুমি আক্তার, অষ্টম শ্রেনীর শিক্ষার্থী তানিয়া, কুষ্টিয়া কোর্ট ষ্ট্রেশন এলাকার সামিয়া, সাদিয়াসহ আরো ২ জন ছেলে আমাকে ছুরি দেখিয়ে জোর করে মাইক্রোবাসে তুলে নেয়।

পরে আমলা থেকে আরো দুই ছেলে গাড়িতে উঠবে বলে গাড়ি থামায় এবং আমি তাদের গাড়ি থেকে পালিয়ে যাই। ইতিপূর্বে ওই সুমন আমাকে একাধিকবার প্রেমের প্রস্তাব দিয়েছিলো। আমাকে বিয়ে করার কথাও বলে।

আমলা পুলিশ ক্যাম্পের এএসআই আলী ইমরান জানান, সন্ধ্যায় আমলা বাজার থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়। তবে মাইক্রোবাসসহ অপহরণ কারীরা পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা চলছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় তাকে অপহরণ করা হয়েছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *