পূজামন্ডপে কোরআন রাখা ইকবালকে কক্সবাজার থেকে কুমিল্লায় এনেছে পুলিশ

কুমিল্লা প্রতিনিধি, আবদুল মান্নান, ২২ অক্টোবর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লায় পূজা মন্ডপে কোরআন রাখার ঘটনায় বিশৃঙ্খলায় মূল অভিযুক্ত ইকবাল হোসেনকে কক্সবাজার থেকে কুমিল্লা পুলিশ লাইন্সে নিয়ে আসা হয়েছে। বেলা ১২ টায় কুমিল্লা জেলা পুলিশের একটি বিশেষ দল তাকে নিয়ে পুলিশ লাইন্সে পৌঁছায়। গত রাতে কক্সবাজার পুলিশের হাতে কক্সবাজার সমুদ্র সৈকতে আটক হয় সে। পরে রাতেই কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকারের নেতৃত্বে একটি দল কক্সবাজার গিয়ে তাকে নিয়ে আসে।

জানা গেছে, এর আগে ভিডিও কলের মাধ্যমে ইকবালের মা ও পরিবারের অন্য সদস্যদের সাথে দেখিয়ে ও কথা বলিয়ে শনাক্ত করা হয় সে ইকবাল হোসেন কি না। কুমিল্লায় আনার পর কুমিল্লা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এম তানভীর আহমেদ জানান, কুমিল্লায় নিয়ে আসার পর তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

একটি জাতীয় ইস্যু সমাধানের পথে। জাতিগত ভাবে আমাদের যে সমস্যা হয়ে গিয়েছিলো একটি দুর্ঘটনার কারণে, আমরা চাই যে সবাই সম্প্রীতি বজায় রাখুক। এজন্য সবার সহযোগিতা কামনা করছি। তবে এই ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কোথায় কখন প্রেস ব্রিফিং কিংবা বিস্তারিত ভাবে জানানো হবে তা তিনি বলেন নি।

এর আগে সিসি ক্যামেরার ফুটেজে শনাক্ত কুমিল্লার নানুয়াদিঘীর পাড়ের অস্থায়ী পূজা মন্ডপে কোরআন রাখা ইকবাল হোসেনকে কক্সবাজার সমুদ্রে সৈকত থেকে আটক করে পুলিশ। ঘটনার পর থেকে সে পলাতক ছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *