পুলিশ চেকপোষ্টে দুই মাদক কারবারি গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ০৮ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কোম্পানীগঞ্জে পুলিশের চেকপোষ্ট থেকে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, ফেনী জেলার দাগনভূঞা উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের পশ্চিম চন্ডিপুর গ্রামের সফি চেয়ারম্যান বাড়ির সাইদুল হকের ছেলে সাইফুল ইসলাম সুমন (৪৬) ও একই ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের উত্তর চন্ডিপুর গ্রামের সফি কাজী পুরান বাড়ির আবদুল গনির ছেলে কামরুল ইসলাম (২৪)।

বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বসুরহাট পৌরসভার ২নম্বর ওয়ার্ডের ডিসি রোডে পুলিশ চেকপোষ্টে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই কেজি গাঁজা, ১০পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৫৯৩০ টাকা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ইয়ামা এফজেড মোটরসাইকেল জব্দ করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুদ্দিন আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই মামলায় তাদেরক গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *