পীর ফাতেহাবাদে দুই’শরও অধিক গরীব রোগীকে বিনামূল্যে ঔষধ সহ চিকিৎসা সেবা প্রদান

কুমিল্লা (দেবীদ্বার) প্রতিনিধি, জি এম মাকছুদুর রহমান, ০১ এপ্রিল ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : কুমিল্লা জেলাধীন দেবিদ্বার উপজেলার “পীর ফাতেহাবাদ” গ্রামে দুই’শরও অধিক গরীব রোগীকে বিনামূলে ঔষধ সহ চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। পীর ফাতেহাবাদ পীর ছাহেব মাওলানা ফজলুল হক জামিয়া ইসলামিয়া  সিনিয়র মাদ্রাসায় ভ্রাম্যমান চিকিৎসা সেবা কেন্দ্র স্থাপনের মাধ্যমে এই কার্যক্রম বাস্তবায়ন করা হয়।

গত ৩০/০৩/২০১৮ ইং তারিখ সকাল ৯:১৫ মি: ঘটিকা থেকে শুরু করে দুপুর ১:৩০ মি:ঘটিকা পর্যন্ত রোগীদেরকে আন্তরিক পর্যবেক্ষনের মাধ্যমে এই চিকিৎসা সেবা প্রদান করা হয়। সেবার প্রধান উদ্দ্যোক্তা বিডি ক্রাইম  নিউজ ২৪ এর প্রতিনিধি জনাব ডা. জি এম মাকছুদুর রহমান ও কুমিল্লা জেলার দেবিদ্বার থানার ফতেহাবাদ গ্রামের সমাজ সেবক প্রবাসী হাজী মোঃ মনিরুল ইসলাম।

তাদের আন্তরিক সহযোগীতায় এই চিকিৎসা সেবা কার্যক্রমের আয়োজন করা হয়। কার্যক্রম বাস্তবায়ন করেন মেসার্স “জার্মান হোমিও মেডিকেল হল” ছিদ্দিক টাওয়ার (ছিদ্দিক বেকারী) নীচতলা, কলেজ রোড, দেবিদ্বার, কুমিল্লা। কেন্দ্রে রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ জি এম মাকছুূ্দুর রহমান, ডাঃ মোঃ মনির হোসেন, ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম ও ডাঃ মোঃ আব্দুল্লাহ্ আল তুহিন ভূঁইয়া।

প্রচার প্রকাশনায় ছিলেন বিশিষ্ট্য ব্যাবসায়ী ও সমাজ সেবক জি এম মিজানুর রহমান লিটন, বাংলাদেশ ওলামা কংগ্রেস কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ দবির মোল্লা ও সাংবাদিক মোঃ ইব্রাহীম খলিল। চিকিৎসা চলাকালীন কেন্দ্রে উপস্থিত  ছিলেন পীর ফাতেহাবাদ পীর ছাহেব মাওলানা ফজলুল হক জামিয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) পীরজাদা মাওলানা আনিছুল হক সহ এলাকার স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *