পাঁচবিবি তথ্য কেন্দ্রের সহকারী লায়লা আরজুমান ডলির সংবাদ সম্মেলন

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি, আল জাবির, ০৬ সেপ্টেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : জয়পুরহাটের পাঁচবিবি তথ্য কেন্দ্রের সেবা সহকারী লায়লা আরজুমান ডলি তার  বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচারে প্রতিবাদে মাঝিনা গ্রামে  শনিবার দুপুরে নিজ বাস ভবনে এক সাংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত ও মৌখিক বক্তব্যে বলেন, আমার গত ২০১০ সালে হাকিমপুর উপজেলার উত্তর বাসুদেরপুর (শান্তির মোড়) গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র ছাতনী চৌমুহনী উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক আব্দুল হালিম বাবুর সহিত পরিবারিক ভাবে বিবাহ হয়। সেই পক্ষে তার একটি পুত্র সন্তান রয়েছে। যে বর্তমানে ২য় শ্রেণিতে অধ্যায়ণ রত।

এমতবস্থায় গত ২০১৭ সালে তার পরকিয়ার প্রতিবাদ করার জের ধরে আমাকে সে শারীরিক ভাবে নির্যাতন করে এবং তালাক প্রদান করে। এরপর সে হাকিমপুর উপজেলার আলীহাট ইউনিয়নের কাশিয়াডাঙ্গা গ্রামে পূনরায় বিয়ে করে। সে তালাক দেবার পর আমার ও আমার সন্তানের জীবন-জীবিকার জন্য আমার নিজ যোগ্যতা বলে পাঁচবিবি তথ্য কেন্দ্রে চাকুরীতে যোগদান করি।

এতে করে সে আরো বেশী ঈর্ষানীত হয় এবং আমাকে বিভিন্ন ভাবে হয়রানী ও যেখানে-সেখানে আমার বিরুদ্ধে অপপ্রচার করতে থাকে। সে এ সময়ে আমাকে সহ আমার পরিবারকে মানসিক ভাবে হেও ও বিব্রত করতে থাকে। আমি বারবার তাকে নিষেধ করার পরও সে এখান থেকে বিরত হয় নি।

এমতবস্থায় আমি গত ৩০/০৫/২০২০ ইং তারিখে রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার শেখপাড়া গ্রামের ইসমাইল শেখের পুত্র এজাজুল শেখ সাগরের সঙ্গে উভয়ের সম্মতিতে ১০ লক্ষ্য টাকা মোহরানা ধার্য করে আমার বিবাহ হয়। কিন্তুু আমার পূর্বের স্বামী এখানেও সাগরকে বিভিন্ন ভাবে বিভ্রান্ত করে। এতে করে এজাজুলের সঙ্গেও বর্তমানে আমার দূরত্বের সৃষ্টি হয়েছে।

এছাড়াও আমার সম্পর্কে বিভিন্ন ধরণের মিথ্যা প্রচারণা করছে। বিষয়টি স্থানীয় পত্রিকাসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে। এতে আমি অত্যন্ত বিব্রতবোধ করে সংবাদ সম্মেলনের আয়োজন করেছি। আমি সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করবো ভাভিষ্যতে এই ধরণের অপপ্রচার না করার জন্য। সংবাদ সম্মেলন কালীন তার সঙ্গে পিতা আবুল হোসেন, চাচা ডাক্তার এলেন, মা ও পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *