নোয়াখালী সুবর্ণচরে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক অর্থদন্ড

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ০৭ এপ্রিল, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী সুবর্ণচরে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের টিসিবির সরবরাহ করা পণ্য ক্রেতাদের মাঝে বিক্রি না করে কালোবাজারে বিক্রির জন্য মজুত রাখার দায়ে এক প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সাথে মালামাল জব্দ করে ভ্রাম্যমাণ আদালত।

গতকাল বুধবার ৬ মার্চ রাতে উপজেলার দুলাল মিয়ার হাট রাস্তার মাথার আলমগীর স্টোরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট চৈতী সর্ববিদ্যার নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এ সময় অভিযান পরিচালনায় সহযোগিতা করে চরজব্বার থানা পুলিশ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২ নং চরবাটা ইউনিয়নের আলমগীর স্টোরের মালিক আলমগীর হোসেন টিসিবির পণ্য মজুদের সময় অভিযান চালিয়ে ৫৯ জন ফ্যামিলি কার্ড সহ টিসিবির মালামাল জব্দ করে, বেআইনী ভাবে পণ্য মজুদের দায়ে পণ্য আইন ১৯৫৬ এর ৬ ধারা অনুযায়ী ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

জব্দকৃত মালামালের মধ্যে রয়েছে ১১৮ লিটার সয়াবিন তেল, ১৪০ কেজি ডাল ও ১১০ কেজি চিনি। এ সময় মজুত করা পণ্য উদ্ধার করে বৃহস্পতিবার সাধারণ ক্রেতাদের কাছে বিক্রির ব্যবস্থা করা হবে জানান উপজেলা নির্বাহী অফিসার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *