নোয়াখালী শিশু ধর্ষনের অভিযোগ, গ্রেফতার-১

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ৩০ এপ্রিল, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর চাটখিল উপজেলার বদলকোর্ট ইউনিয়নে (৭) বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে সুমন (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ৩০ এপ্রিল সকালে এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে নারীও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

এর আগে, মৌখিক অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে অভিযুক্ত আসামিকে উপজেলার পশ্চিম বদলকোট গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মো. সুমন একই উপজেলার বদলকোর্ট ইউনিয়নের পশ্চিম বদলকোট গ্রামের শেখ বাড়ির আব্দুল কুদ্দুছের ছেলে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানায়, গত শুক্রবার সকালে নির্যাতিত শিশুটির মা বাড়ির পাশে একটি বাসায় ঝিয়ের কাজ করতে যায়। তখন তাঁর সাত বছর বয়সী মেয়েটি মায়ের সঙ্গে ছিল।

দুপুরের দিকে শিশুটি তার মাকে বলে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। বাড়ি ফেরার পথে মধ্যে শিশুটিকে তার বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে সুমন পার্শ্ববতী জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। পরে বিষয়টি শিশু তার মাকে জানায়। ভিকটিমের মা শুক্রবার রাতে মৌখিক অভিযোগ দিলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত সুমনকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানায়, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির মায়ের দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *