নোয়াখালী ব্যবসায় লোকসান, এক ব্যবসায়ীর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সদর উপজেলায় ব্যবসায় লোকসান হওয়ায় এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। নিহত ব্যক্তির নাম সিরাজ দৌলা সুমন (৪২)। তিনি বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের লক্ষীনারায়ণপুর গ্রামের মো.নজিরের ছেলে।

বৃহস্পতিবার ২৩ ফেব্রুয়ারি সকালে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। বুধবার সন্ধ্যার দিকে নোয়াখালী পৌরসভার উত্তর ফকিরপুর এলাকায় আবুল খায়েরের ভাড়া বাসা নারগিস ভিলায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সুমন জেলা শহর মাইজদীতে ব্যবসা করত এবং পরিবার নিয়ে নোয়াখালী পৌরসভার উত্তর ফকিরপুর এলাকায় আবুল খায়েরের ভাড়া বাসায় থাকত। বুধবার সন্ধ্যার দিকে পরিবারের সদস্যরা বাসায় ছিলনা। ওই সময় সে তার শাশুড়ির কাছে ফোন দিয়ে ক্ষমা চায়। এরপর পরিবারের সদস্যরা দ্রুত বাসায় ফিরে দেখেন সে তার ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সুধারাম থানার উপ-পরিদর্শ (এসআই) মো.মোজাফর আলী নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানান, ব্যবসায় লোকসান হওয়ার সুমন গলায় ফাঁস দেয়। খবর পেয়ে রাত ১০টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। সুধারাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্ততি চলছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *