নোয়াখালী বেগমগঞ্জে অস্ত্র, মাদক ও সাজাপ্রাপ্ত আসামিসহ আটক-৭

নোয়াখালী প্রতিনিধি, লুৎফুল হায়দার চৌধুরী, ০৯ নভেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বেগমগঞ্জে পৃথক স্থানে অভিযান চালিয়ে অস্ত্রসহ সন্ত্রাসী, সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ ৭জনকে আটক করেছে বেগমগঞ্জ থানা পুলিশ। সোমবার (৯ অক্টোবর) দুপুরে আটক আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, সোমবার রাত দেড়টার দিকে উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের ধীতপুর গ্রামে অভিযান চালিয়ে আলাইয়াপুরের ২নং ওয়ার্ডের মজিদ পাটোয়ারী বাড়ীর মৃত নুর মোহাম্মদের ছেলে ও টিটু বাহিনীর দুর্র্দষ অস্ত্রধারী সন্ত্রাসী নুর উদ্দিন সজিবকে (২৫) আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরী পাইপগান ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

এছাড়াও একই দিন রাতের বিভিন্ন সময় উপজেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে বেগমগঞ্জের উত্তর গনীপুরের মন্জুর আলী যাদার বাড়ীর লাল মিয়ার ছেলে নুরুল আমিন ওরফে কালা (৩৫)কে ৫০০গ্রাম গাঁজাসহ, জিআর মামলায় ১বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী উপজেলার করিমপুরের শাহ আলমের ছেলে মো.সাইফুল ইসলাম (৩৫), জিআর মামলায় ৬মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী উপজেলা গনিপুরের আব্দুল মালেকের ছেলে আব্দুল মজিদ ওরপে ছোটন (২৪), নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভূক্ত আসামি একলাশপুরের নুর মোহাম্মদের ছেলে রাশেদ (৩৫), সিআর মামলায় ওয়ারেন্টভূক্ত আসামি বারইচতল গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে মো. সোহেল মিয়া (৩২) এবং অর্থজারী মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি দুর্গাপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৪৫) কে আটক করে পুলিশ।

বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটক আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও খবরঃ-

**নোয়াখালীতে দ্বিতীয় শ্রেণির ছাত্রকে বলাৎকারের অভিযোগে মামলা, ব্যবসায়ী আটক**

নোয়াখালী প্রতিনিধি, লুৎফুল হায়দার চৌধুরী, ০৯ নভেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে দশ বছর বয়সী দ্বিতীয় শ্রেণির এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে মামলা হয়েছে।

রোববার (৮ নভেম্বর) সকালে নির্যাতনের শিকার ওই শিশুর মামা অভিযুক্ত ব্যবসায়ীকে আসামি করে চরজব্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। নির্যাতিত শিশুটি বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আটককৃত, মো.মাসুদ (২৮) উপজেলার চরজব্বর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পশ্চিম চরজব্বর গ্রামের বাচ্চু মিয়ার বাড়ির মো.আবু বক্কর ছিদ্দিক ওরফে বাচ্চু মিয়ার ছেলে।

পুলিশ, পরিবার ও মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত মাসুদ ভিকটিমের বাড়ির সামনে একটি দোকন দিয়ে ব্যবসা করে আসছে। ভিকটিম মাঝে মধ্যে তার দোকানে বিভিন্ন জিনিসপত্র ক্রয় করতে আসা যাওয়া করত। গতকাল (৭ নভেম্বর) দুপুর ৩টার দিকে আসামি মাসুদ শিশুটিকে তার দোকানে গেলে এক প্যাকট চিপস্ দিয়ে কৌশলে তার দোকানের পাশে থাকা বসত ঘরে নিয়ে বলৎকার করে। পরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয় এলাকাবাসী অভিযুক্ত ব্যবসায়ী মাসুদকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুর ১২টার দিকে আটক আসামিকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *