নোয়াখালী বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, গ্রেপ্তার-১

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১৯ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীল সুবর্ণচরে এক বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে (১০) ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত, মো. সোহাগ (২৪) লক্ষীপুর জেলার রামগতি থানার আলেকজেন্ডার পৌরসভার ৫নম্বর ওয়ার্ডেও শিক্ষা গ্রামের মো.মজনুর ছেলে। মঙ্গলবার (১৮ মে) সন্ধ্যায় তাকে লক্ষীপুর জেলার রামগতি এলাকা থেকে তাকে চরজব্বার থানার পুলিশ গ্রেপ্তার করে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার সকালে ওই প্রতিবন্ধীর ভাই নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন। ওই মামলায় পুলিশ অভিযুক্ত আসামিকে লক্ষীপুর জেলার রামগতি এলাকা থেকে গ্রেপ্তার করে।

উল্লেখ্য, ধর্ষক সোহাগ অটো রিকশা যোগে বিভিন্ন স্থানে ফেরি করিয়া ঔষধ বিক্রি করে। গতকাল সোমবার (১৭ মে) আসামি তার অটো রিকশা নিয়ে উপজেলার বেডির মাথা এলাকায় বিকেল ৪টার দিকে ফেরি করে ঔষধ বিক্রি করতে যায়। ওই সময় ঔষধ ফেরিওয়ালা বুদ্ধি প্রতিবন্ধী শিশুটিকে একা পেয়ে অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার জন্য পার্শ্ববর্তী খালের ব্রিজের নিচে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় ঘটনাস্থলের পাশ দিয়ে এক প্রতিবেশী যাওয়ার সময় ঘটনাটি দেখতে পেলে ধর্ষক সোহাগ দৌঁড়ে পালিয়ে যায়।

ওসি জিয়াউল হক বলে, নির্যাতিত শিশুর ডাক্তারি পরীক্ষা নোয়াখালী জেনারেল হাসপাতালে সম্পন্ন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃত আসামিকে নোয়াখালী চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *