নোয়াখালী পৌরসভা সেচ্ছাসেবকলীগের কমিটি বিলুপ্ত

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১২ জানুয়ারী, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আসন্ন পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেওয়া, দলীয় শৃঙ্খলা অমান্য করে নৌকা প্রতীকের বিপক্ষের প্রার্থীর প্রচার প্রচারণায় অংশ গ্রহণ করায় নোয়াখালী পৌরসভা সেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পৌরসভা সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল করিম বিশাল ও সাধারণ সম্পাদক জনি আলমসহ কমিটির নেতৃবৃন্দ দলীয় শৃঙ্খলা অমান্য করে পৌরসভা নির্বাচনে দলীয় প্রতীকের বিরুদ্ধে গিয়ে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করছে।

এ ঘটনায় দলের গঠনতন্ত্রের অনুচ্ছেদ ৩৪ এর গ-উপধারা অনুযায়ী সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নির্দেশক্রমে ১২জানুয়ারি থেকে নোয়াখালী পৌরসভা আওয়ামী সেচ্ছসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ বিষয়টি নিশ্চিত করে বলেন, নোয়াখালী পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রচারণায় অংশগ্রহণের অভিযোগ প্রমানিত হওয়ায় পুরো কমিটি বিলুপ্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *