নোয়াখালী পূজা মন্ডপ হামলায় জড়িত গ্রেফতার-০৮

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৬ অক্টোবর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : পুলিশ সুপার নোয়াখালীর নির্দেশনায়, অতিরিক্ত সুপার (সদর) এর তদারকিতে ২৫ অক্টোবর রাতে অভিযান চালিয়ে পূজা মন্ডপ ও মন্দিরে হামলার ঘটনায় জড়িত ০৮ (আট) জন আসামীদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করে । এ অভিযানে অংশ নেন সুধারাম, হাতিয়া, বেগমগঞ্জ, সোনাইমুড়ী থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা এবং র‌্যাব ।

গ্রেফতার কৃত মোঃ সুমন (৩৩), পিতা-নুরুল্লাহ , নোয়াখালী সদর থানা এলাকার তার বাড়ি, ইমরান হোসেন নিশান (২০), পিতা-আলমগীর হোসেন , রনি (২৮), পিতা-আবুল হোসেন , মোঃ ইউসুফ (৩০), পিতা-মৃত রফিকউল্লাহ, আক্তারুজ্জামান (৫০), পিতা-নুরুজ্জামান এদের বাড়ি বেগমগঞ্জ থানা এলাকায়, রবিউল হোসেন প্রঃ রনি (৩২), পিতা-মৃত ফজলুল হক পাটোয়ারি সোনাইমুড়ী থানা এলাকার, সাহেদুল ইসলাম (২২), পিতা- ইসমাইল হোসেন, লক্ষীপুর জেলার।

ছেরাজুল হক বেচু (৪২), পিতা-আমিনুল হক হাতিয়া থানা এলাকায় তার বাড়ি। আসামী ইমরান হোসেন নিশান পূর্বে গ্রেফতারকৃত আব্দুর রহিম সুজনসহ কয়েকজন মন্দিরে লুটপাট করে ১,৩৫,০০০ টাকা নিয়ে তাদের মধ্যে ভাগবাটোয়ারা করে আসামী ইমরান হোসেন নিশান ৮,০০০ টাকা ভাগে পায়। ভাগে পাওয়া ৮,০০০ টাকার মধ্যে ৫,৫০০ টাকা সে খরচ করে, বাকী ২,৫০০ টাকা তার নিকট থেকে উদ্ধার করা হয়। উপরোক্ত আসামীদের রুজুকৃত বিভিন্ন মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *