নোয়াখালী নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল অটোরিকশা, প্রাণ গেল গৃহবধূর

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১০ এপ্রিল, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কবিরহাটে মাটিবাহী পাওয়ার টিলার দেখে কিশোর চালক গাড়ির নিয়ন্ত্রণ হারালে অটোরিকশা উল্টে এক গৃহবধূ মৃত্যু হয়েছে। নিহত জাহানারা বেগম ৪৫ উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আবুল কাশেমের স্ত্রী। রোববার ১০ এপ্রিল সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামের আমিন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা জি এম মুজাহিদ হাসান জানান, জাহানারা বেগম সকালের দিকে নবগ্রাম মেয়ের বাড়ি থেকে ব্যাটারিচালিত অটোরিকশা যোগে নিজের বাড়ি যাওয়ার পথে অটোরিকশা আমিন বাজারের এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাটিবাহী পাওয়ার টিলারের সামনে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে অটোরিকশা থেকে পড়ে ঘটনাস্থলে মারা যায় জাহানারা বেগম।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। অভিযোগ না থাকায় কোন ব্যাবস্থ্যা গ্রহন করা হয়নি । অভিযোগ পেলে ব্যবস্থ্যা নেওয়া হবে । অন্যদিকে স্থানীয় চেয়ারম্যানের উপস্থিতিতে ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *