নোয়াখালী ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২২ ফেব্রুয়ারি, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর চাটখিল উপজেলার পাল্লা বাজারে চাকরির প্রলোভন দেখিয়ে কোমল পানিয়ের সাথে নেশাদ্রব্য মিশিয়ে এক গৃহবধূকে (২৩) মারধর ও পরে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতা ফুয়াদ আল মতিনকে গ্রেফতার করেছে পিবিআই।

সোমবার ২১ ফেব্রুয়ারি দুপুরে অভিযান চালিয়ে কুমিল্লার কান্দিরপাড়ের আল রফিক আবাসিক হোটেল থেকে তাকে গ্রেফতার করে নোয়াখালী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।মঙ্গলবার (২২ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২ টায় নোয়াখালী জেলা পিবিআই কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কুমিল্লা জেলার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, ভিন্ন নাম এবং পরিচয় দিয়ে আবাসিক হোটেলে অবস্থান নেয় ফুয়াদ। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষনের ঘটনা স্বীকার করে। সে দেশের বাহিরে গোপনে পালিয়ে যাবার চেষ্টা করছিলো বলেও স্বীকার করেছে পিবিআইয়ের কাছে।

এরআগে, এক বছর আগে পরিচয়ের জের ধরে পারিবারিক সমস্যা থাকায় ফুহাদের কাছে একটি চাকরির কথা বলেন গৃহবধূ। ফুহাদ নিজেকে বড় মাপের একজন নেতা দাবি করে গৃহবধূর কাছ থেকে একটি জীবন বৃত্তান্ত জমা নেন। এর সূত্র ধরে রবিবার (২০ ফেব্রুয়ারী) সকাল ১০টায় তার পাল্লা বাজার কার্যালয়ে আসতে বললে সিএনজি যোগে পাল্লা বাজার ফুহাদের কার্যালয়ে আসেন তিনি। আসার পর প্রথমে তাকে নাস্তা ও পরে কোমল পানিয় (কোল্ডড্রিংস) দেওয়া হয়। তাতে নেশাদ্রব্য মিশিয়ে প্রথমে মারধর ও পরে জোর পূর্বক ধর্ষণ করে ফুহাদ আল মতিন। এসময় তার এক সহকারি সবকিছু মোবাইলে ভিডিও ধারন করে এবং কাউকে কিছু বললে ভিডিও ছড়িয়ে দেওয়া ও হত্যার হুমকি দেয়। পরে তারা তাকে একটি অটোরিকশা তুলে দিলে রিকশা তাকে চাটখিল ও পাল্লা বাজারের মাঝামাঝি জায়গায় নামিয়ে দেয়। ওইস্থান থেকে এক সিএনজি চালক তাকে জেনারেল হাসপাতালে ভর্তি করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *