নোয়াখালী টিসিবি’র পণ্য বিক্রি শুরু

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২০ মার্চ, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আসন্ন পবিত্র রমজান উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সমগ্র বাংলাদেশে তৃণমূল পর্যায়ে নিম্ন আয়ের প্রায় ১ কোটি পরিবারের মধ্যে টিসিবি’র পণ্যসামগ্রী পৌঁছে দেয়ার লক্ষ্যে নোয়াখালীর ৯টি উপজেলা ও ৮টি পৌরসভায় চলছে টিসিবি’র পণ্য বিতরণ। এ জেলা মোট ১ লাখ ৬৯ হাজার ৩২৫ জন পাবেন টিসিবি সুবিধা।

রোববার সকাল ১০টায় একযোগে জেলার প্রতিটি উপজেলা ও পৌরসভায় স্থানীয় রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি এবং সমাজকর্মীদের উপস্থিতিতে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। প্রথম দিনে ৭ হাজার ৫০০ জন উপকারভোগী টিসিবি’র পণ্য পাবেন।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, স্থানীয় জন প্রতিনিধিদের সহায়তায় ১ লাখ ৬৯ হাজার ৩২৫ জন উপকারভোগী পরিবার নির্ধারণ করা হয়েছে । কর্মসূচি সফল করার লক্ষ্যে প্রতিটি বিতরণ কেন্দ্রে একজন অফিসারকে দায়িত্ব প্রদান করা হয়েছে।

ইতোমধ্যে সকল উপকারভোগীর মধ্যে কার্ড বিতরণ সম্পন্ন হয়েছে। পণ্যসমূহের মধ্যে রয়েছে, চিনি ২ কেজি (প্রতি কেজি ৫৫ টাকা), মসুর ডাল ২ কেজি (প্রতি কেজি ৬৫ টাকা) ও সয়াবিনের তেল ২ লিটার (প্রতি লিটার ১১০ টাকা)। জেলা প্রশাসনের নিয়ন্ত্রণাধীন গুদাম থেকে বিভিন্ন উপজেলায় ডিলারদের নিকট পণ্য সরবরাহ করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *