নোয়াখালী কোভিড হাসপাতালে ১ নারীর মৃত্যু, নতুন শনাক্ত-৩৫

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২২ সেপ্টেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামের ১২০শয্যা বিশিষ্ট কোভিড ডেডিকেটেড হাসপাতালে আরও ১জনের মৃত্যু হয়েছে। এদিকে গত ২৪ঘন্টায় ৫৮০টি নমুনা পরীক্ষা করে জেলায় নতুন করে ৩৫জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় নতুন শনাক্তের হার শতকরা ৬ দশমিক ০৩ভাগ। জেলায় মোট আক্রান্ত ২০হাজার ৬৯৬জন।
বুধবার সকালে করোনায় শনাক্ত ও মৃত্যুর তথ্যগুলো নিশ্চিত করেছেন, সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ও কোভিড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ।
কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ বলেন, মঙ্গলবার সকাল থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত কোভিড হাসপাতালে একজন নারী রোগি মারা গেছেন। গত ২৪ ঘন্টায় নতুন করে হাসপাতালে ৪জন রোগি ভর্তি হয়েছেন। ৫জন পুরুষ ও ৫জন নারীসহ হাসপাতালে করোনায় আক্রান্ত ১০জন রোগি চিকিৎসা নিচ্ছেন। যাদের মধ্যে ৩ রোগির অবস্থা সংকাটাপন্ন হওয়ায় তাদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। চিকিৎসা সেবা নিশ্চিত করতে হাসপাতালে কর্মরত চিকিৎসক ও সকল কর্মকর্তা কর্মচারীরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।
জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, গত ২৪ঘন্টায় সদরে ১১, সুবর্ণচরে ২, বেগমগঞ্জে ৩, সোনাইমুড়ীতে ৩, চাটখিলে ৩, সেনবাগে ৮, কবিরহাটে ২ ও কোম্পানীগঞ্জ উপজেলায় ৩জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। জেলায় মোট আক্রান্তের হার শতকরা ১৪ দশমিক ৮৮ভাগ। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ১৮হাজার ৬০৯ রোগি। করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে চিকিৎসাধিন রয়েছেন ১হাজার ৮৬০জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *