নোয়াখালী ককটেল তৈরির সরঞ্জামসহ গ্রেপ্তার-৪

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ০২ জানুয়ারী, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়নে অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত এক আসামীসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৩ টি ককটেল, বারুদ ও ককটেল তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

রোববার বিকেলে গ্রেপ্তারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, উপজেলার জয়নগর গ্রামের বেচু মিয়ার ছেলে আবির হোসেন (২৯), মহুয়া গ্রামের জাফর আহমদের ছেলে রাকিবুল ইসলাম (২৫), একই গ্রামের মফিজ উল্যার ছেলে আহমেদ পারভেজ (৩৫) ও শহিদ উল্যাহ (৫৫)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে কাদরা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সহিদ মিয়ার নতুন বাড়ি এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় ওই বাড়ি থেকে ওয়ারেন্টভুক্ত আসামী শহিদ উল্যা ও তার তিন সহযোগিকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩টি ককটেল ও ককটেল তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।
সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে বিষ্ফোরক আইনে একটি মামলা দায়ের করেছে। তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *