নোয়াখালী আগুনে পুড়ে ৫টি দোকান ছাই ৮লক্ষ টাকার ক্ষতি

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৬ ডিসেম্বর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী সুবর্ণচরে গভীর রাতে অগ্নিকান্ডে ৫টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে ৮ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেন ক্ষতিগ্রস্ত ব্যাবসায়ীরা। রোববার দিবাগত রাত ২ টা ২০ মিনিটে উপজেলার ১ নং চরজব্বর ইউনিয়নের কা ন বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

সোমবার ২৬ ডিসেম্বর দুপুর সাড়ে ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেন সুবর্ণচর ফায়ার সার্ভিসের সাব অফিসার, নুরনবী। তিনি বলেন, রাত ২ টা ৪৩ মিনিটের দিকে অগ্নিকান্ডের খবর পেয়ে উপজেলা ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ২ থেকে ৩ লক্ষ টাকার ক্ষতি হতে পারে বলে জানান ।

পুড়ে যাওয়া দোকান গুলো হলো, আব্দুল হকের চা দোকান, সেলিম এর ক্রোকারিজ দোকান, নজির আহম্মদের গাড়ীর যন্ত্রাংশের গোড়াউন এবং ইউনুছের মায়ের দোয়া স্টোর, কামালের কসমেটিক্স দোকান আংশিক পোড়া যায় এবং মালারের ক্ষয়ক্ষতি হয়।

ব্যবসায়ী রায়হান বলেন, রাত প্রায় ২ টার পর তিনি দেখতে পান দোকান গুলোতে আগুন জ্বলছে, তিনি দ্রুত সবাইকে জানালে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করেন। সংবাদ পেয়ে সুবর্ণচর ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ততক্ষণে ৫ টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *