নোয়াখালীর হাতিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত জলদস্যু প্রধান সাইফুল ইসলাম ও সহযোগী শফিক নিহত

নোয়াখালী হাতিয়া, ২১ নভেম্বর ২০১৭ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর হাতিয়া উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত জলদস্যু প্রধান সাইফুল ইসলাম ও সহযোগী শফিক নিহত হয়। নিহতরা উপজেলার হরনী ইউনিয়নের আলী আকবরের ছেলে সাইফুল ও দুলাল আলী মাঝির ছেলে শফিক। র‌্যাব জানায়ে, নিহত সাইফুল ইসলাম স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত জলদস্যু বাহিনীর প্রধান, তাহার বিরুদ্ধে বিভিন্ন হত্যা ও ডাকাতির ৮টি মামলা রয়েছে। র‌্যাব ১১-এর লক্ষ্মীপুর ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. জসীম উদ্দিন চৌধুরী জানান, উপজেলার হরনী ইউনিয়নের চতলারঘাট এলাকায় জলদস্যু সাইফুল বাহিনী ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে রাতে সেখানে অভিযানে যায় র‌্যাব।
অভিযানকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে সাইফুল বাহিনী, র‌্যাবও পাল্টা গুলি চালায়।
ঘটনাস্থল থেকে র‌্যাব দুজনকে আহতাবস্থায় উদ্ধার করে চরজব্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, সেখানে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক, একটি দুইনলা বন্দুক, বিদেশি পিস্তল একটি, কয়েক রাউন্ড গুলি, ১০টি রকেট প্লেয়ার, ৩৫টি মোবাইল সেট, নগদ টাকা ও ডাকাতি কাজে ব্যবহৃত বিভিন্ন যন্ত্রপাতি উদ্ধার  করা হয়। নিহতদের মৃতদেহ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *