নোয়াখালীর বেগমগঞ্জে ওয়ার্কশপের আড়ালে মাদকের ব্যবসা গ্রেফতার-১

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১১ আগস্ট, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এসি- রেফ্রিজারেটর কাজ করার আড়ালে মাদক সরবরাহের অভিযোগে রুবেল চন্দ্র দাস (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) -১১।

বুধবার ১০ আগস্ট রাতে জেলার বেগমগঞ্জের জমিদারহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৩০ বোতল বিদেশি মদ ও ২০ বোতল ফেনসিডিলসহ মাদক বিক্রির নগদ ২৫ হাজার ৮৬০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত রুবেল চন্দ্র দাস বেগমগঞ্জের ১৩ নম্বর রসুলপুর ইউনিয়নের সেতুভাঙা এলাকার গনেশ চন্দ্র দাসের ছেলে।বৃহস্পতিবার ১১ আগস্ট দুপুরে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, রুবেল দীর্ঘদিন যাবত রেফ্রিজারেটর ও এসি ওয়ার্কশপের কর্মচারীর আড়ালে বাসা-বাড়িতে মাদক সরবরাহ করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে তাকে জমিদারহাট এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১৮ বোতল বিদেশি মদ, পাঁচ বোতল ফেনসিডিল ও নগদ ২৫ হাজার ৮৬০ টাকা জব্দ করা হয়। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে রসুলপুর ইউনিয়নের লতিফপুর গ্রামের ফরাজী বাড়ির পুকুরের দক্ষিণ পাড় থেকে আর ও ১২ বোতল বিদেশি মদ ও ১৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। তিনি আরো বলেন, তার বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *